ব্রেকিং নিউজ
Home-অন্যান্য-জনস্বাস্থ্য-পিরোজপুর জেলা প্রশাসক করোনা অক্রান্ত

পিরোজপুর জেলা প্রশাসক করোনা অক্রান্ত


পিরোজপুর প্রতিনিধি 🔻

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন করোনা আক্রান্ত হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। আজ শুক্রবার জেলা প্রশাসনের মিডিয়া সেলের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
এদিকে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন তার নিজস্ব ফেসবুক স্ট্যাটাসে নিজেই এ খবর জানিয়ে লিখেছেন, গত ২/৩ দিন যাবৎ তিনি সামান্য সর্দি-জ¦রে ভুগছিলেন। আজ সকালে টেস্ট করে করোনা পজিটিভ হয়েছি। আল্লাহর রহমতে শরীর এখন ভালো আছে। গত দুই-তিন দিন হালকা জ্বর ছিল। তিনি সবার দোয়া কামনা করেছেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেছেন, হোম আইসোলেশনে থাকলেও তিনি সব সময় ডিজিটাল মাধ্যমে পিরোজপুর জেলা বাসীর সেবা করে যাবেন।
করোনা ভাইরাস মহামারী শুরুর পর থেকেই জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জেলা মানুষের জন্য কাজ করেছে যাচ্ছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীর স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজের সেবা সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলো।
তৃর্ণমূল পর্যায়ে নিজে গিয়ে মানুষের বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য জেলা সর্বস্থরের মানুষের মাঝে প্রিয় মানুষ হয়ে উঠেছেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের ফেসবুক স্ট্যাটাস “অবশেষে! শতাব্দীর মহামারী করোনায় আক্রান্ত হলাম। হোম আইসোলেশনে আছি, তবে ডিজিটাল মাধ্যমে পিরোজপুরবাসীর সেবায় সর্বদা নিয়োজিত থাকব। মহান আল্লাহ পাকের অশেষ রহমতে সুস্থ আছি। সবাই দোয়া করবেন”।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর

মঠবাড়িয়া প্রতিনিধি 🔻 পিরোজপুরের মঠবাড়িয়ায় সাপের কামড়ে সীমা রানী বিশ্বাস(৩৪) নামে এক গৃহবধুর মৃত্যু ঘটেছে। ...