Home - উপকূলের মুখ - পিরোজপুরে দলিত সম্প্রদায়ের মানুষের বাড়িতে বাড়িতে সরকারের খাদ্য সহায়তা

পিরোজপুরে দলিত সম্প্রদায়ের মানুষের বাড়িতে বাড়িতে সরকারের খাদ্য সহায়তা

পিরোজপুর প্রতিনিধি <>
করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টিতে মাঠে কাজ করছে পিরোজপুরের জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। রোববার জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন শহরের প্রেসক্লাব সড়কে দলিত সম্প্রদায়ের মধ্যে প্রধানমন্ত্রী ঘোষিত ঘরে থাকুন, বাইরে নয়; এমন ঘোষনার প্রতি সম্মান জানিয়ে নিম্ন আয়ের মানুষজনের জন্য সরকারের খাদ্য সহায়তার অংশ হিসেবে দলিত সম্প্রদায়ের ঘরে ঘরে চাল, ডাল, তেল ও আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন । এসময় দলিত সম্প্রদায়ের অন্তত ৬০ পরিবারের মধ্যে ওইসব সামগ্রী বিতরন করা হয়। এর আগে সকালে জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন সদর উপজেলার কলাখালী ইউনিয়নের নিম্ন আয়ের ১ হাজার অসহায়দের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও ১ লিটার ভোজ্য তেল ও সাবান বিতরন করেন। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ, সহকারি কমিশনার (ভুমি) রামানন্দ পাল, পিআইও আমিরুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান দিদারুজ্জামান শিমুলসহ সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে জেলা প্রশাসক “বাড়িতে থাকুন, নিজে নিরাপদ থাকুন, অপরকে নিরাপদ রাখুন” এ শ্লোগান নিয়ে শহরের সিও অফিস এলাকায় বঙ্গবন্ধু চত্তরে জীবানু ধংসকারি স্প্রে কর্মসূচী উদ্বোধন করেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপির নির্দেশে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহযোগিতায় শহরের বিভিন্ন স্পটে গাড়ির মাধ্যমে জীবানু ধংসকারি স্প্রে করা হবে।

Leave a Reply

x

Check Also

বলেশ্বর তীরবর্তী ইউনিয়ন গুলোর আশ্রয় কেন্দ্র পরিদর্শন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা প্রশাসক

অনলাইন ডেস্কঃ মঠবাড়িয়া উপজেলার বলেশ্বর নদীর তীরবর্তী ইউনিয়ন বড় মাছুয়া,রাজপাড়া বেতমোর, আমড়াগাছিয়া, সাপলাজা ইউনিয়নের মানুষকে ...