Home - উপকূল - পিরোজপুরে করোনা লক্ষণ নিয়ে হাসপাতালের আইসোলেসনে একজন

পিরোজপুরে করোনা লক্ষণ নিয়ে হাসপাতালের আইসোলেসনে একজন

পিরোজপুর প্রতিনিধি  <>
পিরোজপুর জেলা হাসপাতালে করোনা ভাইরাসের আক্রান্ত সন্দেহে মো: তাহের ইসলাম (৩০) নামে এক ব্যক্তিকে আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ৩ টার দিকে পিরোজপুর জেলা হাসপাতালের আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয় বলে জানান পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নিজাম উদ্দিন।
আইসোলেসন ইউনিটে ভর্তি মো: তাহের ইসলাম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা তুষখালী ইউনিয়নের ছোট মাছুয়া গ্রামের মো: মনিরুল ইসলাম মানিক এর পুত্র। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসকের ব্যক্তিগত গাড়ী চালক।
পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নিজাম উদ্দিন জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসকের ব্যক্তিগত গাড়ী চালক গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে মঠবাড়িয়ায় তার বাড়ির উদ্যোশে যাচ্ছিল। এ সময় ভান্ডারিয়ার চরখালী এলাকায় প্রবাসী সন্ধেহে পুলিশ তাকে আটক করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে। রাত ১ টার দিকে হাসপাতালের ঐ রোগীকে নিয়ে আসলে করোনা ভাইরাসের আক্রান্ত রোগীদের প্রাথমিক লক্ষণ সমূহ তার শরীরে অনুভব করছে বলে তিনি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ারকে জানান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা প্রদান করে প্রথমে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন।
আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নিজাম উদ্দিন আরো জানান, রাত ৩ টা বেজে যাওয়ার কারণে ঐ রোগীকে অন্য কোন স্থানে না যেতে দেওয়ায় আইসোলেসন ইউনিটে যথাযথ নিয়ম অনুযায়ী তাকে আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয় এবং সেখানেই তার চিকিৎসা চলছে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়া ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের জন্য ৫কোটি টাকা বরাদ্দ পানি সম্পদ প্রতিমন্ত্রীর

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ বুধবার দুপুরে পরিদর্শণ করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) ...