মে ২৭, ২০১৫

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

ফ্রিল্যান্সারদের জন্য চালু হল নতুন সেবা

আউটসোর্সিং রপ্তানি সেবায় নিয়োজিত ব্যক্তি অথবা পেশাজীবীদের জন্য দারুন একটি সেবা চালু করলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং বেসিস। সেবাটি পাওয়ার জন্য বেসিস আউটসোর্সিং পেশাদারদের একটি সনদপত্র প্রদান করবে যার মাধ্যমে আউটসোর্সিং পেশাদারগণ ব্যাংক থেকে সহজেই পেমেন্ট উত্তোলন করার সুযোগ পাবেন।

সেবাটির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্য যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর হেড অব রিটেইল ক্লায়েন্ট আদিত্য মান্ডলই এবং বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিস (বেসিস) এর প্রেসিডেন্ট শামীম আহসান।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এর সিইও আবরার এ আনোয়ার তার বক্তব্যে বলেন, ‘বেসিস এর সাথে সহযোগিতামূলক অংশীদারিত্বে আমি খুবই আনন্দিত। বাংলাদেশে আমরাই প্রথম আউটসোর্সিং পেশাদারদের জন্য একাউন্ট খোলার অনুমতি দিচ্ছি যাতে তারা দ্রুত, নিরাপদ এবং বৈধ উপায়ে বৈদেশিক মুদ্রা আনতে পারে। গত ১১০ বছর ধরে বাংলাদেশের অর্থনৈতিক বিকাশ ও উন্নতি সাধনে অবদান রাখতে পেরে আমরা সত্যিই গর্বিত’।

ব্যাংক এর এই সুযোগটি অবশ্যই আউটসোর্সিং পেশাদারদের চাহিদা পূরণে সহায়তা করবে। স্ট্যান্ডার্র্ড চার্টার্ড ব্যাংকের এই অফারটি পেতে ব্যক্তিপর্যায়ে অথবা আউটসোর্সিং কোম্পানিকে বেসিস থেকে প্রামাণিক স্বাক্ষরপত্র গ্রহণ করতে হবে। প্রামাণিক স্বাক্ষরপত্রের আবেদন ফরম পেতে বেসিসের নিজস্ব ওয়েব সাইটে প্রবেশ করে সেখান থেকে পূরণ করে বেসিস বরাবর পাঠাতে হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com