ব্রেকিং নিউজ
Home-জাতীয়-পিরোজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

পিরোজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি 🔴
পিরোজপুর প্রেস ক্লাবের আয়োজনে বিশ^ গণমাধ্যম দিবস পালিত হয়েছে। আজ সোমবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে প্রেসক্লাব এডহক কমিটির আহব্ায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের সহযোগিতা ছাড়া দেশের আইন শৃঙ্খলা রক্ষা সম্ভব নয়। তিনি বলেন, রাজনৈতিক প্রভাবের কারনে কিছু প্রতিবন্ধকতা সৃষ্টি হয় ঠিকই, তবে তা রাজনৈতিক প্রভাব দুর করে সন্ত্রাসীদের প্রতিহত করতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের সম্পূর্ণ নিরাপত্তা আছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে এবং বস্তুনিষ্ঠ সঠিক সংবাদ তুলে ধরলে কোন ভয় থাকবেনা। পিরোজপুর শহরের আইন শৃঙ্খলা ঠিক রাখতে শহরের গুরুত্ত পূর্ণ যায়গায় সিসি ক্যামেরার আওতায় হয়েছে বলে সবার সহযোগিতা চান পুলিশ সুপার।
এ সময় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম, এ কে আজাদ, সহ সভাপতি শিরিনা আফরোজ, হাসান মামুন ও সদস্য সচিব রেজাউল ইসলাম শামিম প্রমুখ।
পরে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের সূ-রক্ষায় হ্যান্ড স্যানিটাইজার সহ সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর

মঠবাড়িয়া প্রতিনিধি 🔻 পিরোজপুরের মঠবাড়িয়ায় সাপের কামড়ে সীমা রানী বিশ্বাস(৩৪) নামে এক গৃহবধুর মৃত্যু ঘটেছে। ...