ফেব্রু ৬, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের দিনভর বর্ধিত সভা 🔹দলীয় কোন্দলের অবসান

মঠবাড়িয়া  প্রতিনিধি  <>

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে দিনভর এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। অভ্যন্তরীণ দলীয় কোন্দল নিরসন ও আসন্ন সম্মেলন সুষ্ঠু ও সফল করার লক্ষে এ সভা শান্তি পূর্ণ  ভাবে অনুষ্ঠিত হয়েছে। ফলে স্থানীয় আ.লীগ নেতা কর্মীদের মাঝে দ্বিধাবিভিক্তির দৃশ্যত মহামিলন ঘটেছে।

সম্মেলনে মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের বিবদমান দুইপক্ষ ঐক্যমতের মাধ্যমে সফল করায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা বিরাজ করছে।

সম্মেলনে  জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম আউয়াল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সভাপতিত্বে বক্তব্য দেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এ কে এম সেলিম মিয়া, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী প্রমূখ।

সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর।

এ বর্ধিত সভায় আগামী উপজেলা আওয়ামীলীগ সম্মেলন সফল করতে ও দলীয় কোন্দল নিরসনে জেলা ও উপজেলা জ্যেষ্ঠ নেতাদের সমন্বয় একটি উপ কমিটিও গঠন করা হয়েছে।

এদিকে স্থানীয় আ.লীগের বিবদমান নেতাদের মাঝে মতবিরোধ নিরসন শেষে কোলাকুলি ও শুভেচ্ছা বিনিময়ের ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে আশার আলো দেখা দিয়েছে ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com