শুক্র. ফেব্রু ২১, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

পিরোজপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

 

পিরোজপুর প্রতিনিধি <>
পিরোজপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী ও বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল পুলিশের বাঁধায় পন্ড হয়ে গেছে। বুধবার সকালে জেলা বিএনপি কার্যালয় থেকে জেলা ছাত্রদলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শুরু করতে চাইলে পুলিশে বাঁধা দেয়। পরে পুলিশের বাঁধায় মিছিলটি পন্ড হয়ে অফিস কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম খান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পদক শেখ শহিদুল্লাহ শহীদ, জেলা বিএনপির ১নং সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার সহ নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, আমরা এখন ঘরেবাইরে কোথাও নিরাপদ নই। রাষ্ট্র আমাদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। বিভিন্ন সময় বিশ্ববিদ্যালগুলোতে শিক্ষার্থী হত্যার ঘটনা ঘটছে। বুয়েট শিক্ষার্থী আবরারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এতে বোঝা যায় সামগ্রিকভাবে দেশে অরাজকতা সৃষ্টি হয়েছে।
তাই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির চেয়ারপার্সণ খালেদা জিয়ার মুক্তি সহ বুয়েট ছাত্র আবরারের হত্যাকারীদের দ্রুত বিচার করে ফাঁসির দাবি করে বক্তারা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com