আগ ৫, ২০১৯

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

আজকের মঠবাড়িয়ার নতুন ফেসবুক পেইজ

পিরোজপুরেরর মঠবাড়িয়ার ভিন্নধারার অনলাইন প্রত্রিকা “আজকের মঠবাড়িয়া” চলতে চলতে ৩বছর পেরিয়ে ৪বছরে চলছে।সাদাকে সাদা আর কালোকে কালো বলার নিয়তে মহান স্বাধীনতার চেতনাকে সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয়ে আমাদের পথ চলা শুরু করেছিলাম। একই ধারা অব্যাহত রেখে আমরা এগিয়ে চলেছি। আমাদের স্লোগান-‘সত্য প্রচারে সোচ্চার’ থাকা। এই প্রতিপাদ্যে টিকে থাকার নিরন্তন সংগ্রাম আমাদের। সেই সংগ্রামের বড় উপাদান সত্যনিষ্ঠ ও বস্তুনিষ্ঠতা। মূল্যবান এই দুই উপাদান ধারণ করে প্রতিদিনের কাজ শুরু হয় আমাদের। পাঠকের কাছে দেয়া প্রতিশ্রুতি রক্ষার আপ্রাণ চেষ্টা প্রতিনিয়ত। আমরা বিশ্বাস করি একটি সংবাদপত্র যেমন চলমান ইতিহাস, তেমনি আগামী প্রজন্মের জন্য একটি সাক্ষ্য। ডিজিটাল যুগের সুচনায় আমাদের প্রচেস্টা মঠবাড়িয়া উপজেলা সহ উপকূলের জনজীবন, ইতিহাস, ঐতিহ্য , পরিবেশ প্রকৃতি আর ঘটে যাওয়া চলমান ঘটনা প্রবাহ তুলে ধরা। পত্রিকাটিকে তথ্য জানালায় সম্পৃক্ত করা। আমরা শ্রমসাধ্য ও ব্যয়সাধ্য কর্মযজ্ঞ সম্পন্ন করেছি। আমরা এই যাত্রায় অনেক কন্টকাকীর্ণ পথ পাড়ি দিতে পেরেছি -মহান আল্লাহ পাকের অশেষ রহমতে এ জন্য আমরা আমাদের লক্ষাধিক পাঠকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

অত্যন্ত দু:খের সাথে জানাচ্ছি গত ১আগষ্ট রাতে একটি প্রতারক চক্র ১৫ হাজারের কাছাকাছি সংযুক্ত থাকা “আজকের মঠবাড়িয়া” ফেসবুক পেইজটি হ্যাক করে নিস্ক্রিয় করে দিয়েছে। অনেক চেষ্টা করে উদ্ধার করা যায়নি । অনিবার্য  কারনে আজকের মঠবাড়িয়ার ফেসবুক ফ্যান পেইজটি  নতুনভাবে  চালু করা হয়েছে Ajker Mathabaria এই ভার্সনে। আমাদের সম্মানিত পাঠকদের নতুন ফ্যান পেইজে যুক্ত হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাই।

মঠবাড়িয়া সহ উপকূলের জনজীবন, ইতিহাস, ঐতিহ্য , পরিবেশ প্রকৃতি আর ঘটে যাওয়া চলমান ঘটনা প্রবাহ জানতে ভিজিট করুন অন্যধারার অনলাইন পত্রিকা… https://www.facebook.com/Ajker-Mathbaria-102286974458300/

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com