ব্রেকিং নিউজ
Home - জাতীয় - মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিক হেলথ প্রোভাইডারদের মানববন্ধন

মঠবাড়িয়ায় কমিউনিটি ক্লিনিক হেলথ প্রোভাইডারদের মানববন্ধন

মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় মমিন তালুকদার নামে এক কমিউনিটি হেলথ প্রোভাইডারের ওপর হামলার বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডর এসোসিয়েশন( সিএইচসিপি) এর উদ্যোগে মানববন্ধন আজ মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মূখ চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে স্বাস্থ্য বিভাগের অর্ধশত কর্মকর্তা-কর্মচারী অংশ নেন।

শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ ইলিয়াস মিয়া, সিএইচসিপি এ্যাসোসিয়েশনের জেলা সাধারণ সম্পাদক মামুন শেখ, উপজেলা সভাপতি বনি আমীন, সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র তালুকদার, সিএইচসিপি সাবরিনা আক্তার প্রমুখ।
বক্তারা সিএইচসিপি মমিন তালুকদারের ওপর সন্ত্রাসী হামলা তীব্র নিন্দা জানিয়ে হামলাকারিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গত ৪ জুলাই উপজেলার নিজ ফুলঝুড়ি কমিউনিটি ক্লিনিক থেকে বের করে হেলথ কেয়ার প্রোভাইডার মমিন তালুকদারের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়

Leave a Reply

x

Check Also

ধানীসাফা কর্মহীন অসহায় ৭হাজার পরিবারকে সো‌হেল লস্ক‌রের খাদ্য সহায়তা বিতরন

অনলাইন ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ার ধা‌নীসাফা ইউনিয়নের সন্তান উপ‌জেলা অাওয়ামী সেচ্ছাসেবকলী‌গের সভাপ‌তি সাইফ মোঃ সো‌হেল লস্কর ...