ব্রেকিং নিউজ
Home-মঠবাড়িয়া-মঠবাড়িয়ার বান্ধবপাড়া মাদ্রাসা অ্যালামনাই অ্যাসোসিয়েশন” এর শুভ সূচনা

মঠবাড়িয়ার বান্ধবপাড়া মাদ্রাসা অ্যালামনাই অ্যাসোসিয়েশন” এর শুভ সূচনা

আজিজুল হক তানভীর ফরাজী 🔻

মঠবাড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বান্ধবপাড়া ছালেহিয়া আলিম মাদ্রাসা’র প্রাক্তন শিক্ষার্থীদের একটি প্লাটফর্মে যুক্ত করার লক্ষ্যে “বান্ধবপাড়া মাদ্রাসা অ্যালামনাই অ্যাসোসিয়েশন” এর শুভ সূচনা হয়েছে। অ্যালামনাই অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠার উদ্দ্যেশে গত ১৮মে, ২০২১ খ্রিঃ রোজ মঙ্গলবার অত্র প্রতিষ্ঠানের সাবেক কৃতি শিক্ষার্থীদের উপস্থিতিতে মাদ্রসা প্রাঙ্গণে আলোচনা অনুষ্ঠানে আয়োজন করা হয়, অনুষ্ঠানে উপস্থিত সকল সাবেক শিক্ষার্থীদের সুপারিশের ভিত্তিতে সাত (৭) সদস্য বিশিষ্ট প্রস্তুতিমূলক আহবায়ক (প্রিপারেটরি সেক্রেটারিয়েট ) কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে আহবায়ক মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সাবেক শিক্ষার্থী, জনাব মোঃ মোজাম্মেল হক (দাঃ ব্যাচ- ২০০২), প্রভাষক- সরকারি বি,এম, কলেজ, বরিশাল এবং সদস্য সচিব মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী জনাব মোঃ আমিনুল ইসলাম সোহাগ (দাঃ ব্যাচ-২০০৯), সহকারী শিক্ষক, গভঃ প্রাইমারি স্কুল, এছাড়াও উক্ত কমিটিতে আহবায়ক সদস্য করা হয়েছে- জনাব, মোঃ রাকিবুল ইসলাম (দাঃ ব্যাচ-২০০২), সহকারী শিক্ষক-ইংরেজি, হোগলপাতি ডৌয়াতলা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়, জনাব মোঃ মুহিব্বুল্লাহ মুহিব (দাঃ ব্যাচ-২০০৩), প্রভাষক-ইংরেজি, বান্ধবপাড়া ছাঃ আলিম মাদ্রাসা, জনাব মোঃ রিয়াজুল ইসলাম (দাঃ ব্যাচ-২০০৪), অধ্যক্ষ, বান্ধবপাড়া বদরুন্নেসা প্রি- ক্যাডেট এন্ড কলেজিয়েট স্কুল, জনাব মোঃ ইমরান হোসেন বাবু (দাঃ ব্যাচ-২০১০),সদস্য বাংলাদেশ পুলিশ, জনাব মাওঃ মোঃ আরিফ বিল্লাহ (দাঃ ব্যাচ-২০১১), ঈমাম ও খতিব, সিএন্ডবি বাজার জামে মসজিদ। আহবায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে অ্যাসোসিয়েশনের জন্য একটি খসড়া গঠনতন্ত্র, সদস্য সংগ্রহ ফরম তৈরি এবং পূর্নাঙ্গ কমিটির সুপারিশ করবে।
আহবায়ক কমিটির পক্ষ থেকে বান্ধবপাড়া ছালেহিয়া আলিম মাদ্রাসা’র আগ্রহী সকল প্রাক্তন শিক্ষার্থীদের উক্ত অ্যাসোসিয়েশনে রেজিস্ট্রেশন করে একজন গর্বিত সদস্য হয়ে এ মহতী উদ্যোগকে সফল করতে অনুরোধ জানানো হয়েছে।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন-০১৭১৯০১৪৮৩০ (আহবায়ক), ০১৭১২৮১৪৬০৫ (সদস্য সচিব),০১৭৩৪৩৮৬২৫৮ (সদস্য), ০১৭১৪২৪২২৬৫ (সদস্য), ০১৭৪৬৮৪৪৩১৪ (সদস্য),০১৭৩৬১৪০৮০৪ (সদস্য), ০১৭১৯০৯০১০৮ (সদস্য)।

Leave a Reply

x

Check Also

মৎস্য সপ্তাহ উপলক্ষে পিরোজপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি 🔻 ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় ...