ব্রেকিং নিউজ
Home - মঠবাড়িয়া - মঠবা‌ড়িয়ায় ২টি অ‌বৈধ ইট ভাটায় জরিমানা

মঠবা‌ড়িয়ায় ২টি অ‌বৈধ ইট ভাটায় জরিমানা


মঠবাড়িয়া প্রতিনিধিঃ পরিবেশের জন্য ক্ষতিকর পিরোজপুরের মঠবাড়িয়ায় দুইটি অবৈধ ইটের ভাটা মালিককে জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর পরিচালিত ভ্রাম্যমান আদালত। এসময় একটি অবৈধ কয়লার চুল্লীও গুড়িয়ে দেয়া হয়েছে ফায়ার কর্মিদের দ্বারা। সোমবার বিকেলে উপজেলার সাপলেজা ইউনিয়নের নলী গ্রামে পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। বিচার কার্য পরিচালনা করেন পিরোজপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, মঠবা‌ড়িয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু, বরিশাল পরিবেশ অধিদপ্তর এর সহকারী পরিচালক মোঃ নাসির উদ্দীন (প্রসিকিউটর), মঠবাড়ীয়া থানা পুলিশ ও মঠবাড়ীয়া ফায়ার সার্ভিস স্টেশনের সদস্য বৃন্দ।

মঠবা‌ড়িয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু বলেন, উপজেলার সাপলেজা উইনিয়নে অবৈধ ইট ভাটা ও চুল্লীর মালিকের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতে ৪৫ হাজার টাকা জরিমানা ও একটি চুল্লী সম্পূর্ণ ধ্বংস করে দেয়া হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন প্রতিযোগিতা

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ...