ব্রেকিং নিউজ
Home - এক্সক্লুসিভ - ফ্রান্সে হজরত মুহাম্মাদ(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদে মঠবাড়িয়ায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ফ্রান্সে হজরত মুহাম্মাদ(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদে মঠবাড়িয়ায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ


মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ শুক্রবার বাদ জুম্মা বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ব্যাঙ্গ করে কার্টুন প্রকাশ করায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জুম্মার নামাজ শেষে মুসল্লীরা ফ্রান্সের সাথে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবিতে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ শেষে পৌরসভা ভবনের সামনে এসে প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় বিক্ষোভকারীরা ফ্রান্সের পতাকা ও দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোর গলায় জুতার মালা পরিধান করিয়ে তার কুশপুত্তলিকা পোড়ান।

প্রতিবাদ সমাবেশে বক্তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। বাংলাদেশ সরকারকে ফ্রান্সের দূতাবাস অপসারণসহ কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করারও আহ্বান করা হয়।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা সিদ্দিকুর রহমান,দক্ষিণ বন্দর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শাহজালাল সহ প্রমূখ।

শেষে আগামী বৃহস্পতিবার সকালে আবার বিক্ষোভ কর্মসূচি আহবান করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ার তুষখালী কলেজের নতুন নামকরণ ‘তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজ’

মঠবাড়িয়া প্রতিনিধি 🔴 পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ‘তুষখালী কলেজ’ এর নাম পরিবর্তিত হয়ে নতুন নামকরণ করা ...