ব্রেকিং নিউজ
Home - উপকূল - ভাণ্ডারিয়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

ভাণ্ডারিয়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভাণ্ডারিয়ায় পুকুরে ডুবে ইসরাফিল (৪) ও আইয়ূব(৪) নামে দুই শিশুর মৃত্যু ঘটেছে। আজ শনিবার দুপুরে উপজেলার নদমূলা-শিয়ালকাঠী ইউনিয়নের হেতালিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে ।
নিহত শিশু ইসরাফিল হাওলাদার ভান্ডারিয়া উপজেলার নদমূলা-শিয়ালকাঠী ইউনিয়নের হেতালিয়া গ্রামের প্রবাসী ফোরকান হাওলাদারের ছেলে এবং শিশু আইয়ূব হাওলাদার একই বাড়ির মাসুম হাওলাদারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, ইসরাফিল ও আইয়ূব দুই চাচাতো্ ভাই মিলে বাড়ির পাশের পুকুর পাড়ে খেলা করছিলো । এসময় তার পটা পিছলে পুকুরে পড়ে ডুবে যায়। পরে পরিবারের লোকজন তাদের দেখতে না পেয়ে খেঁাজা-খুজির শুরুর এক পর্যায়ে পুকুর পানিতে ভাসমান দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে নিয়ে চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমাম হোসেন জানান, পানিতে ডুবে যাওয়া দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান জানান, মৃত দুই শিশুর পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের সদস্যদের কাছে হস্থান্তর করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

মৎস্য কর্মকর্তার অশালিন আচরনের প্রতিবাদ ও অপসারনের দাবীতে ভাণ্ডারিয়ায় মৎস্যজীবিদের মানববন্ধন

ভাণ্ডারিয়া প্রতিনিধিঃঃ উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ সাহা ও ক্ষেত্রসহকারী জয়দেব সমদ্দারের মৎস্যজীবিদের সঙ্গে অশালিন আচরনের ...