ব্রেকিং নিউজ
Home - উপকূল - মঠবাড়িয়ার সাপলেজায় সোনার বাংলা ব্লাড ফাউণ্ডেশনের মাসিক আলোচনা সভা

মঠবাড়িয়ার সাপলেজায় সোনার বাংলা ব্লাড ফাউণ্ডেশনের মাসিক আলোচনা সভা


মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবি সংগঠন সোনার বাংলা ব্লাড ফাউণ্ডেশনের মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার বিকেলে সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সংগঠনের অস্থায়ী দপ্তরে অনুষ্ঠিত এ সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্য দেন, সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. গোলাম রব্বানী, সোনার বাংলা ব্লাড ফাউণ্ডেশনের এর সমন্বয়ক মারুফা জান্নাত, মিথুন মিত্র, শিক্ষার্থী তামান্না শিমু ও সিফাত খান প্রমূখ।

সভায় দরিদ্র অসহায় বিপন্ন নারী ও শিশুকে স্বেচ্ছায় রক্ত বিষয়ে মানবিক নানা উদ্যোগ মূলক কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। সেই সাথে দরিদ্র গর্ভবতী নারীদের সহায়তার জন্য দুইজন করে রক্তদাতা প্রস্তুত রাখা,থ্যালাসেমিয়া রোগ থেকে দরিদ্র নারীদের বিয়ের আগে রক্ত পরীক্ষা বিষয়ে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করা হয়।
উল্লেখ্য, মঠবাড়িয়ার একদল তরুণদের সমন্বয়ে গড়ে তোলা অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবি সংগঠন সোনার বাংলা ব্লাড ফাউণ্ডেশন বিপন্ন নারী ও শিশুর স্বাস্থ্য সুরক্ষায় স্বেচ্ছায় রক্তদান ও তাদের স্বাস্থ্যসেবা বিষয়ে মানবিক সহায়তা প্রদান করে আসছে।

Leave a Reply

x

Check Also

ভাণ্ডারিয়ায় ইজিবাইকের চাপায় পথচারী নিহত চালক আটক

ভান্ডারিয়া প্রতিনিধিঃঃ ভাণ্ডারিয়া-মঠবাড়ীয়া সড়কের ভাণ্ডারিয়া উপজেলার কলোনি বাজার এলাকায় সোমবার বিকেলে ইজিবাইকের চাপায় আঃ কাদের ...