ব্রেকিং নিউজ
Home - মঠবাড়িয়া - ভাণ্ডারিয়ায় ৩ শত পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ভাণ্ডারিয়ায় ৩ শত পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


ভণ্ডারিয়া সংবাদদাতা: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ৩ শত পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শহিদুল কবিরাজ (৫৩), নারী মাদক ব্যবসায়ী নাছরিন বেগম (৪৫) ও মাদক বিক্রেতা কাদের মুন্সি (৫৫) নামের তিন জনকে রোববার (২৭ সেপ্টেম্বর) বিকেলে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
জানা গেছে, গ্রেপ্তারকৃতরা পৌরশহরের নিজ ভাণ্ডারিয়া মহল্লার মৃত আ. কাদের কবিরাজের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল কবিরাজ ও তার স্ত্রী নাছরিন বেগম এবং মৃত ফারুক মুন্সির ছেলে মাদক বিক্রেতা কাদের মুন্সি।
থানা পুলিশের এসআই আব্দুল কাইউম জানান, রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভিটাবাড়ীয়া ইউনিয়নের মঞ্জু মার্কেট সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী শহিদুল কবিরাজ ও তার স্ত্রী নারী মাদক ব্যবসায়ী নাছরিন বেগম এবং মৃত ফারুক মুন্সির ছেলে মাদক বিক্রেতা কাদের মুন্সি কে গ্রেপ্তারের সময় তাদের কাছে থাকা ৩শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাকসুদুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। গ্রেপ্তারকৃত তিন আসামীকে গতকাল সোমবার জেল হাজতে পাঠান হয়েছে।

Leave a Reply

x

Check Also

কাউখালীর ৪০টি পূজামন্ডপে জেলা পরিষদ চেয়ারম্যান মহারাজের আর্থিক অনুদান প্রদান

কাউখালী প্রতিনিধি: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জেলা পরিষদের চেয়ারম্যান ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ...