ব্রেকিং নিউজ
Home - উপকূল - ভাণ্ডারিয়ায় গ্যারেজ শ্রমিকের লাশ উদ্ধার

ভাণ্ডারিয়ায় গ্যারেজ শ্রমিকের লাশ উদ্ধার


ভান্ডারিয়া প্রতিনিধি : পিরোজপুরের ভাণ্ডারিয়ায় তরিকুল ইসলাম (১৯) নামে এক গ্যারেজ শ্রমিক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যু রহস্যজনক বলে থানা পুলিশ আজ শনিবার উপজেলার পশারিবুনিয়া গ্রামের বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
মৃত ওই যুবক ভাণ্ডারিয়া শহরের একটি গ্যারেজ শ্রমিক ছিলো। সে উপজেলার পশারিবুনীয় গ্রামের মো. গোলামুর রহমানের ছেলে।
থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার পশারিবুনিয়া গ্রামের মোটর মেকানিক তরিকুল ইসলাম আজ শনিবার ভোরে ঘুম থেকে আর জেগে না ওঠায় পরিবারের লোকজন তাকে জাগানোর চেষ্টা করে দেখেন সে মৃত। মৃত্যুর কারণ নিধার্রণ না করে পরিবারের সদস্যরা ঝামেলা এড়াতে তরিঘরি করে লাশ দাফনের প্রসউতি নেয়। স্থানীয়রা বিষয়টি ভাণ্ডারিয়া থানায় অবহিত করলে র পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাটায়।
মৃত যুবকের বাবা গোলামুর রহমান দাবি করেন, শুক্রবার দিনে পারিবারিক টুকিটাকি কাজ করে ছেলে তরিকুল রাতের আহার শেষে স্বাভাবিক ভাবে ঘুমিয়ে পড়ে। শুআজ শনিবার ভোরাতে ঘুমের ঘরে মা মা বলে চিৎকার করে ওঠার আওয়াজ পান তারা। সকালে তার কক্ষে গিয়ে গিয়ে তাকে মৃত অবস্থান পাওয়া যায়। কি কারনে সে মারা গেলো তা পরিবারের কাছে অজানা।
এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার আফিসার ইনচার্জ এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় ভাণ্ডারিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে যুবকের মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে নারী সহ আহত ৫- থানায় অভিযোগ

পিরোজপুর প্রতিনিধিঃঃ পিরোজপুরের নাজিরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এক নারী সহ ৫ জন আহত ...