ব্রেকিং নিউজ
Home - মঠবাড়িয়া - আহত দিনমজুর আলী ফরাজীর বাড়ি খাদ্য সহায়তা নিয়ে মঙ্গল আলোয় ফাউন্ডেশন

আহত দিনমজুর আলী ফরাজীর বাড়ি খাদ্য সহায়তা নিয়ে মঙ্গল আলোয় ফাউন্ডেশন

অনলাইন ডেস্কঃ মঠবাড়িয়ার হলতা গুলিশাখালী ইউনিয়নের দক্ষিণ গুলিশাখালী গ্রামের দিনমজুর আলী ফরাজি রমজানের প্রথম দিকে বাড়ির নারিকেল গাছে নারিকেল পারতে গাছে ওঠেন গাছের সাথে বিদ্যুৎ লাইনের তার থাকায় শর্ট খেয়ে গাছ থেকে নিচে পরে গুরুতর আহত হয় পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসক কোমড় ভেঙ্গে গেছে বলে জানায় দীর্ঘ চিকিৎসা নিতে হবে এই চিকিৎসা চালানোর সামর্থ্য তার নেই এই বিষয়টি মঙ্গল আলোয় ফাউন্ডেশনের সদস্য সাইক নাজাতের নজরে আসে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নার্গিস সুলতানা ও সহকারি প্রতিষ্ঠাতা মোহাম্মদ জহিরুল ইসলামের কাছে সংবাদ টি পৌঁছালে আজ ফাউন্ডেশনের সদস্য সাইক নাজাত ও আল মামুন মাধ্যমে তার বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা পাঠান পাশাপাশি চিকিৎসার জন্য সাধ্যমত আর্থিক সহায়তা পাঠানোর ব্যবস্থা করবেন বলে জানান। খাদ্য দ্রব্যের মধ্যে রয়েছে চাল-ডাল-তেল-লবণ পিয়াজ আলু ইত্যাদি।সংগঠনের প্রধান নার্গিস সুলতানা ও সহকারি প্রধান মোহাম্মদ জহিরুল ইসলামের সাথে যোগাযোগ করলে তারা আজকের মঠবাড়িয়াকে জানান যদিও আমাদের সংগঠনের প্রতিষ্ঠা খুব একটা বেশি দিন হয়নি করোনা কালীন পরিস্থিতিকে সামনে রেখে আমাদের সংগঠনটি প্রতিষ্ঠিত তারপরও আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সাধ্যমতো অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি আমাদের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।আমাদের এই কার্যক্রম দেশব্যাপী চলমান। আমরা সমাজের সকলের সহযোগিতা কামনা করছি।
ফাউন্ডেশনের সদস্য সাইক নাজাত জানান আমি আমার সাধ্যমতো সেচ্ছাসেবী হিসেবে কাজ করে যাচ্ছি এই করোনা কালীন পরিস্থিতিতে মঠবাড়িয়ার অসহায় মানুষের পাশে থাকতে চাই।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়া ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের জন্য ৫কোটি টাকা বরাদ্দ পানি সম্পদ প্রতিমন্ত্রীর

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ বুধবার দুপুরে পরিদর্শণ করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) ...