ব্রেকিং নিউজ
Home - অন্যান্য - মঠবাড়িয়ায় ছেলে ও ছেলে বউয়ের হাতে মুক্তিযোদ্ধা দম্পতি আহত

মঠবাড়িয়ায় ছেলে ও ছেলে বউয়ের হাতে মুক্তিযোদ্ধা দম্পতি আহত

 

মঠবাড়িয়া  প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছেলে ও ছেলে বউ কর্তৃক মুক্তিযোদ্ধা আ. হক মুন্সী ও তার স্ত্রী মমতাজ বেগমকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় মুক্তিযোদ্ধা আ. হক মুন্সী বাদী হয়ে আজ সোমবার ছেলে আবুল কালাম আজাদ সমির, ছেলে বউ নিলুফা বেগম সহ ৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার ছোট মাছুয়া গ্রামের মুক্তিযোদ্ধা আ. হক মুন্সির সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে ছেলে আবুল কালাম আজাদ সমিরের সাথে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের সূত্র ধরে গতকাল রোববার দুপুরে ঝগড়াঝাটির এক পর্যায়ে ছেলে আবুল কালাম আজাদ সমির, ছেলে বউ নিলুফা বেগম, ছেলে বউয়ের বোন শিমু, নাতী সাফিন ও সুমাইয়া আক্তার মিমি একত্রিত হয়ে লাঠি দিয়ে পিটিয়ে আ. হক মুন্সি ও তার স্ত্রী মমতাজ বেগমকে আহত করে।
মুক্তিযোদ্ধা আ. হক মুন্সি অভিযোগ করে বলেন, ছেলে ও ছেলে বউয়ের হাতে এর আগেও আমরা মারধরের শিকার হয়েছি। এবার তারা পিটিয়ে আমার স্ত্রীর বাম হাত ভেঙে ফেলেছে। এছাড়া তারা আমার ঘরের গ্যাস সিলিন্ডার, গ্যাসের চুলা, সৌর বিদ্যুতের বাতি সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান জানান, মুক্তিযোদ্ধার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়া ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের জন্য ৫কোটি টাকা বরাদ্দ পানি সম্পদ প্রতিমন্ত্রীর

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ বুধবার দুপুরে পরিদর্শণ করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) ...