জানু ৩০, ২০১৭

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়া পৌরসভার মেয়র রফিউদ্দিন ফেরদৌসের মুক্তির দাবিতে গুলিসাখালীতে আগামীকাল আধাবেলা হরতাল

মঠবাড়িয়া প্রতিনিধি >

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা  হত্যা মামলা প্রত্যাহার ও তাঁর মুক্তির দাবিতে আগামীকাল মঙ্গলবার গুলিসাখালী ইউনিয়ন বাজারে আধাবেলা হরতালের ডাক দিয়েছে হলতা-গুলিসাখালী ইউনিয়ন আওয়ামীলীগ।

মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলিীগের সাংগঠনিক সম্পাদক ও গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো আজকের মঠবাড়িয়াকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি মঠবাড়িয়ায় যুবলীগ নেতা লিটন পণ্ডিত হত্যা মামলায় মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসকে জেল হাজতে প্রেরণের প্রতিবাদ ও তাঁর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে তাঁর মুক্তির দাবিতে হলতা-গুলিসাখালী ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের ডাকে আগামীকাল মঙ্গলবার সকাল ৬টা থেকে দুপুর একটা পর্যন্ত গুলিসাখালী ইউনিয়নসহ সকল হাট  বাজারে অর্ধ দিবস হরতাল পালিত হবে।

এসময় হলতা-গুলিসাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম বাদলের সভাপতিত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুস্ঠিত হবে। এতে মঠবাড়িয়া পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আফজাল হোসেন ও উপজেলা যুবলীগ সভাপতি সাকিল আহম্মেদ নওরোজসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা বক্তব্য দেবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com