ব্রেকিং নিউজ
Home - উপকূল - ভাণ্ডারিয়ায় দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ উদ্বুদ্ধকরণ সভা

ভাণ্ডারিয়ায় দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ উদ্বুদ্ধকরণ সভা


ভাণ্ডারিয়া প্রতিনিধি 🔴🟢
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় প্রাণ-বৈচিত্র্য সুরক্ষায় দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণ এবং উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলায় পর্যায়ে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগো উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী এ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সরকারী কর্মকর্তা, সাংবাদিক, মৎস্য চাষী, সুশিল সমাজ, মৎসজীবীরা অংশ নেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর এর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, বরিশাল বিভাগীয় মৎস অধিদপ্তরের উপ-পরিচালক আনিছুর রহমান তালুকদার, দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের গোপালগঞ্জের প্রকল্প পরিচালক এস.এম আশিকুর রহমান, জেলা মৎস্য আফিসার আব্দুল বারী, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, নারী ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, পৌর কাউন্সিলর ও জাতীয় পার্টি জেপির যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু, উপজেলা মৎস আফিসার মনোজ কুমার সাহা প্রমুখ।
ভাণ্ডারিয়া উপজেলা মৎস্য দপ্তর সূত্রে জানাগেছে, উপূকূলীয় অঞ্চলের প্রাণ-বৈচিত্র্য ও পরিবেশ সুরক্ষায় দেশী প্রজাতির মাছ ও শামুক বাঁচানো অপরিহার্য। এ প্রকল্পের আওতায় ঢাকা, বরিশাল ও খুলনা বিভাগের ১০টি জেলার ৪৯উপজেলায় প্রাণ-বৈচিত্র্য সুরক্ষায় এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মায়ের হত্যায় থানায় মামলা

পিরোজপুর প্রতিনিধি 🔴🟢 ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’’র মা সেতারা হালিমের হত্যার ঘটনায় ...