Home-এক্সক্লুসিভ-সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে পিরোজপুরে মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে পিরোজপুরে মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি 🔴
সচিবালয়ে সাড়ে পাচঁ ঘণ্টা আটক রেখে সাংবাদিক রোজিনা ইসলামকে ‘হেনস্তা’ করা ও তার উপরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুরে মানববন্ধন করেছে পিরোজপুরের সংবাদ কর্মীরা। বুধবার সকাল ১১ টায় শহরের টাউন ক্লাব সড়কে পিরোজপুর প্রেসক্লাব আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পিরোজপুরে প্রেসক্লাবের আহ্বায়ক গৌতম নারায়ন চৌধুরীর’র সভাপতিত্বে ও সদস্য সচিব এসএম রেজাউল ইসলাম শামীমের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম, সাবেক সভাপতি একে আজাদ, সাবেক সভাপতি এমএ রব্বানী ফিরোজ, ডেইলী অবজারভার প্রতিনিধি জিয়াউল আহসান,সাবেক সভাপতি জহিরুল হক টিটু, সমকালের প্রতিনিধি ফসিউল ইসলাম বাচ্চু, আমাদের সময় প্রতিনিধি খালিদ আবু, বাংলাদেশ প্রতিদিনের এসএম তানভীর আহম্মেদ, বিডিনিউজ২৪.কম এর মো. হাসিবুল হাসান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলাম একজন আন্তর্জাতিক পুুরুস্কার প্রাপ্ত অনুসন্ধানী রিপোর্টার। স্বাস্থ্য মন্ত্রনালয়ে তাকে ৬ ঘন্টা আটকে রেখে শারিরীক ও মানসিক ভাবে তাকে হেনস্তা করে তার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তরা বলেন অবিলম্বে রোজিনা ইসলাম এর উপরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দিতে হবে। রোজিনা ইসলাম কে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দেয়া না হলে সারা দেশের ন্যায় পিরোজপুরেও কঠোর অবস্থান নেবে সাংবাদিকরা।
এর আগে একই যায়গায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন একই দাবীতে সানববন্ধন পালন করে। এ ছাড়া জেলার কাউখালী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন উপপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, প্রথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, আরটিভি জেলা প্রতিনিধি শেখ রিয়াজ আহমেদ নাহিদ, সাবেক সাধারন সম্পাদক তারিকুর রহমান তারেক প্রমুখ।

Leave a Reply

x

Check Also

মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন আরো ১৬ বীরাঙ্গনা

আজকের মঠবাড়িয়া অনলাইন 🔻 মুক্তিযুদ্ধে নির্যাতিতা আরো ১৬ বীরাঙ্গনাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়েছে সরকার। এ নিয়ে ...