শুক্র. ফেব্রু ২১, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

পিরোজপুরে জাতির জনকবঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি >>
পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে শহরের উপজেলা বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান করেন, জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক সহ সর্বস্থরের মানুষ । পরে জেলা প্রশাসনের আয়োজনে একটি আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা চত্বরে এক আলোচনা সভা ও শিশু মেলার উদ্বোধন করা হয়।
মেলা প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসনে, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, প্রেসক্লাব সভাপতি জহিরুল হক টিট,ু মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, শিল্পকলা একাডেমীর সম্পাদক জিয়াউল আহসান গাজী প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ কেক কেটে জন্মদিন পালন ও মেলার উদ্বোধন করেন। স্বাধীনতা মঞ্চে শেরে বাংলা পাবলিক লাইব্রেরীর আয়োজনে উন্মুক্ত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
তিন দিনব্যাপী আয়োজিত এ শিশু মেলায় অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে শিক্ষার্থীদের কবিতা আবৃতি, রচনা, শিশু নাটক ও চিত্রাংকন প্রতিযোগীতাসহ বঙ্গবন্ধুর জীবনভিত্তিক শিশু চলচ্চিত্র প্রদর্শণী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com