Home - অপরাধ - মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দুই ধর্ষক গ্রেফতার।

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দুই ধর্ষক গ্রেফতার।

৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মঠবাড়িয়া থানা পুলিশ মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে গতকাল বুধবার রাতে খুলনার রয়েল মোড় হইতে মোঃ জালাল (৪০) ও আজ বৃহস্পতিবার ভোর রাতে পার্শ্ববর্তী ঝালকাঠী জেলার কাঠালিয়ার বটতলা গ্রাম থেকে মোঃ বাবুল মিয়া (৩০) নামে দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত জালাল উপজেলার ধানীসাফা গ্রামের মৃত আবুল হাসেম ও বাবুল দক্ষিণ সোনাখালী গ্রামের আলম মিয়ার পুত্র।

থানা পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার পূর্ব সাপলেজা গ্রামের কৃষক শাহজাহান গাজীর বাড়িতে থেকে তার নাতনী নলী ভীম চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করত। গত ২৯ জুলাই রাতে বাবুল তার দুই সহযোগী জালাল ও বাদশাকে নিয়ে জমি জমা সংক্রান্ত বিরোধ মেটানোর জন্য ওই বাড়িতে যায়।

একপর্যায় অভিনব কায়দায় শরবতের সাথে শাহজাহান গাজী, তার স্ত্রী জয়নব বিবি ও ওই স্কুল ছাত্রীকে চেতনাযুক্ত ঔষধ খাওয়ায়ে অচেতন করে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে এবং ঘরের মালামাল নিয়ে যায়। এঘটনায় ওই স্কুল ছাত্রীর নানা শাহজাহান গাজী বাদী হয়ে লম্পট বাবুলসহ ৩ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি ধর্ষণ ও চুরি মামলা দায়ের করলে থানা পুলিশ ৩ মাস পর মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে ওই দুই ধর্ষককে গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত দুই ধর্ষককে আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় সরকারী টিন ক্রয়-বিক্রয়ের দায়ে ক্রেতা-বিক্রেতার অর্থদন্ড

  দেবদাস মজুমদারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত সরকারী সহায়তার ঢেউটিন ক্রয় ...