ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় দম্পতিসহ চার মাদক কারবারি গ্রেফতার

মঠবাড়িয়ায় দম্পতিসহ চার মাদক কারবারি গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশের পৃথক অভিযানে এক দম্পতি সহ মোট চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাতে উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাদেও গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে মজুদকৃত ১কেজি ৬৫০ গ্রাম গাাঁজা উদ্ধার কওে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কচুবাড়িয়া গ্রামের শাহ আলম (৪০) ও তার স্ত্রী সুপ্রিয়াা বেগম (৩০) ও একই এলাকার সমরজিৎ মিস্ত্রী (২০) ও স্বাধীন মিত্র (২০)।

পুলিশ জানায়, গোপনে সংবাদ পেয়ে পুলিশের একটি দল শুক্রবার দিনগত রাতে উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি দম্পতি দৌড়ে পালানোর সময় তাদের আটক করা হয়। এসময় তাদের বসত ঘর খেকে ১ কেজি ২‘শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে অপর এক অভিযানে ্ঐ এলাকার একটি কাচা সড়ক থেকে মাদক ব্যবসায়ী সমরজিৎ মিস্ত্রী ও স্বাধীন মিত্রকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের শরীর তল্লাশী করা হলে প্যান্টের পকেটে থাকা ৪‘শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Leave a Reply

x

Check Also

পিরোজপুরের স্বরুপকাঠিতে বর্তমান ইউপি চেয়ারম্যানের দলবলের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

পিরোজপুর প্রতিনিধি 🔴 পিরোজপুরের স্বরূপকাঠি উপপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র ...