ব্রেকিং নিউজ
Home - অপরাধ - মঠবাড়িয়ায় গৃহবধূকে জবাই করে হত্যা নিখোঁজের একদিন পর ডোবায় মিলল লাশ

মঠবাড়িয়ায় গৃহবধূকে জবাই করে হত্যা নিখোঁজের একদিন পর ডোবায় মিলল লাশ

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় তন্বী আক্তার (২৪) নামে এক গৃহবধুকে অজ্ঞাত দুর্বৃত্তরা জবাই করে হত্যার করেছে। হত্যাকাণ্ডের পর নিহত গৃহবধূর লাশ একটি ডোবায় ফেলে রাখে। বুধবার বিকেলে ওই গৃহবধূ নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর বড়মাছুয়া গ্রামের পরিত্যক্ত বাগানের ভেতর ডোবা থেকে পুলিশ ওই গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত গৃহবধূর হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। গ্রামবাসির ধারা অজ্ঞাত দুর্বৃত্তর পরিকল্পিতভাবে তাকে জবাই করে হত্যার পর লাশ ডোবায় ফেলে রাখে।
নিহত গৃহবধূ তন্বী আক্তার মঠবাড়িয়া উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের উত্তর বড়মাছুয়া গ্রামের আব্দুর রাজ্জাক আকনের মেয়ে। সে দীর্ঘদিন ধরে পিত্রালয়ে বসবাস করে আসছিলো।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত তিন বছর পূবে বরিশালের বানারীপাড়ারমো. মান্নান ফকির এর ছেলে তৌহিদ ফকির এর সাথে পারিবারিক সম্মতিতে তন্বী আক্তার এর বিয়ে হয়। নিঃসন্তান স্বামী তৌহিদ ও তন্বী উভয়ই সহজ সরল হওয়ার কারণে তন্বীর বাবা মেয়ে জামাইকে নিজ বসত বাড়িতে রেখে দেন। তন্বির স্বামী তৌহিদ বর্তমানে মংলা জাহাজে চাকরি করে আসছেন। বুধবার বিকেলে পিত্রালয়ে থাকা তন্বী নিখোঁজ হয়। এরপর তার স্বজনরা আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তন্বীর কোন সন্ধান পায়নি।
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে প্রতিবেশী সাঈদ মিয়ার স্ত্রী মিনারা ও কামাল আকনের স্ত্রী বানেছা বেগম বাগানে সুপারি গাছের শুকনো পাতা কুড়াতে গিয়ে তন্বীর মৃত দেহ বাগানের ডোবার মধ্যে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে গ্রামবাসি ঘটনাস্থলে জড়ো হন।
পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে রাতে অতিরিক্ত পুলিশ সুপার মঠবাড়িয়া সার্কেল মো. ইব্রাহিম এর নেতৃত্বে থানা, ডিবি পুলিশ, পিবিআইসহ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে ওই রাতে নিহত গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা আব্দুর রাজ্জাক আকন বাদি হয়ে অজ্ঞাত আসামী কওে মঠবাড়িয়া থানায় আজ শুক্রবার একটি হত্যা মামলা

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহিম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশের সুরাতহাল করা হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশের একটি বিশেষ টীম তদন্ত করছে।

Leave a Reply

x

Check Also

বড় ভাইয়ের মৃত্যুর সংবাদে শোকাহ ছোট বোনের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের তেজদাসকাঠি গ্রামের বড় ভাইয়ের মৃত্যুর সংবাদ শুনে ...