ব্রেকিং নিউজ
Home - অপরাধ - ভাণ্ডারিয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে উপজেলা পরিষদের অফিস সহকারী গ্রেপ্তার

ভাণ্ডারিয়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে উপজেলা পরিষদের অফিস সহকারী গ্রেপ্তার

ভাণ্ডারিয়া প্রতিনিধি 🔴🟢
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় উপজেলা পরিষদের অফিস সহকারী সুমন শরীফ (৩৪) এর বিরুদ্ধে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (০৪মে) রাতে ভুক্তভোগী ওই মাদরাসা ছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এ অভিযোগ পুলিশ ধর্ষক সুমন শরীফকে সকালে গ্রেপ্তার করেছেন । গ্রেফতারকৃত সুমন পৌর শহরের কলেজ মোড় এলাকার আব্দুল বারেক শরীফের ছেলে এবং দুই সন্তানের জনক।
মামলা সুত্রে জানা গেছে, ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের অফিস সহকারী সুমন শরীফ গত ১৮ ডিসেম্বর ওই মাদরাসা ছাত্রীকে বিনামূল্যে হাতে কলমে কম্পিউটার প্রশিক্ষণের কথা বলে তার ফাঁকা অফিসে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার কানুদাসকাঠী গ্রামে তার বন্ধু মনির খলিফার ফাঁকা বাড়ীতে নিয়ে একাধীকবার ধর্ষণ করে। এতে সে অন্তসত্ত্বা হয়ে পড়ে।
ওই মাদরসা ছাত্রীর মা জানান, তার মাদরাসা ছাত্রী কন্যার শারীরিক পরিবর্তন এবং খাবার দাবারে অনিহা দেখে বিষয়টি পরিবারের সকলের কাছে ধরা পরে। তাই তাকে গত ২৭ এপ্রিল ডাক্তারের কাছে নিয়ে গেলে বিভিন্ন পরীক্ষর মাধ্যমে চিকিৎসক তাকে ৪ মাস ১৪ দিনের অন্তসত্ত্বা বলে জানান। ওই মাদরাসা ছাত্রী স্থানীয় ভাণ্ডারিয়া আল গাজ্জালি কামিল মাদ্রাসার আলিম ২ বর্ষের ছাত্রী।
ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার সীমা রাণী ধর জানান, উপজেলা পরিষদের অফিস সহকারী সুমনের বিরুদ্ধে যেহেতু মামলা হয়েছে সেহেতু এমনিতেই সে সাময়িক বরখাস্ত হবে এবং মামলার কপি হাতে পাওয়ার পরে আমাদের নিয়ম অনুযায়ি আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ভান্ডারিয়া অফিসার ইন চার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস বলেন, এ ঘটনায় ওই মাদরাসা ছাত্রীর মা বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এ মামলার প্রধান আসামী মো. সুমন শরীফকে গ্রেপ্তার করে গতকাল বৃহস্পতিবার পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভিকটিম (মেয়েটি) কে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মায়ের হত্যায় থানায় মামলা

পিরোজপুর প্রতিনিধি 🔴🟢 ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’’র মা সেতারা হালিমের হত্যার ঘটনায় ...