ব্রেকিং নিউজ
Home-অপরাধ-পিরোজপুরে লকডাউনে মাদ্রাসায় মিটিং সুপারকে কারণ দর্শানো নোটিশ

পিরোজপুরে লকডাউনে মাদ্রাসায় মিটিং সুপারকে কারণ দর্শানো নোটিশ


পিরোজপুর প্রতিনিধি 🔻
কুরবানীর ঈদের পর দেশব্যাপী শুরু হওয়া কঠোর লকডাউনের দ্বিতীয় দিন শনিবার সকালে নিয়ম ভেঙে শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে মিটিং করায় পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পশ্চিম চরনী পত্তাশী রহিম উদ্দিন স্মৃতি দাখিল মাদ্রাসার সুপারকে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম।
রোববার সন্ধ্যায় কারণ দর্শানো নোটিশটি পাওয়ার কথা স্বীকার করেছেন মাদ্রসার সুপার মোঃ আমিনুল ইসলাম। তার দাবি মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এম এ কালামের নির্দেশে তিনি এ মিটিং ডেকেছিলেন। নোটিশ পাওয়ার তিন কার্যদিবসের মধ্যে মাদ্রাসা সুপারকে কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, একটি ত্রুটিপূর্ণ নিয়োগ প্রক্রিয়া সম্পন্নের জন্য ওই মিটিং এর আয়োজন করা হয়েছিল এবং এতে মাদ্রাসার সকল শিক্ষক ও ম্যানেজিং কমিটির দুই সদস্য অংশ নেয়। এছাড়া মিটিং চলাকালীন সময়ে কারও মুখে ফেস মাস্ক ছিল না। এমনকি মানা হয়নি কোন ধরণের সামাজিক দূরত্ব। তবে মিটিং এ অংশ নেওয়া কয়েকজনের দাবি এ্যাসাইনমেন্ট সংক্রান্ত বিষয় নিয়ে তারা মিটিং এর আয়োজন করেছিলেন।
নিয়ম ভেঙে মাদ্রাসায় মিটিং করার বিষয়টি অবহিত হওয়ার পরপরই ওই মাদ্রাসার সুপারকে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে বলে জানান ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মাকর্তা লুৎফুন্নেসা খানম।

Leave a Reply

x

Check Also

মৎস্য সপ্তাহ উপলক্ষে পিরোজপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি 🔻 ‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় ...