Home - অপরাধ - মঠবাড়িয়ায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী গ্রেফতার

মঠবাড়িয়ায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী গ্রেফতার

পিরোজপুর  প্রতিনিধি   <>

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ৪ মামলার ২বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত আসামি  শাহিন খান (৩৬) ও ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি ফিরোজ মিয়া (৪৮) নামের  দুই পলাতক আসামীকে  গ্রেফতার করেছে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৪ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি  শাহিন খানকে শুক্রবার সকালে  খুলনা রূপসা থানার বাঘমাড়া গ্রাম থেকে ও অপর পলাতক আসামি ফিরোজ মিয়াকে  একই দিন  সকাল ১০টার দিকে মঠবাড়িয়া উপজেলার বকশির ঘটিচোরা গ্রাম থেকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত শাহিন উপজেলার পশুরিয়া গ্রামের আবুল কালাম খানের ছেলে ও ফিরোজ উপজেলার বকশির ঘোটিচোরা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মঠবাড়িয়া থানার এ এসআই মাহাবুবুর রহমান জানান, শাহিন খানকে সিআর-৭৯/২০১২ মঠবাড়িয়া মামলায় ১বছরের কারাদন্ড ও ১৫লাখ টাকা জরিমানা,সিআর-৬৬/১৯ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ২লাখ টাকা জরিমানা,সিআর-৫৪৮/১৭ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ১লাখ ৪০হাজার ৭শ ৪৫টাকা জরিমানা এবং সিআর-৪২৬/১৮মঠবাড়িয়া মামলায় ৪ মাসের কারাদন্ড ও ৬৫হাজার টাকা জরিমানা করে আদালত। অপর দিকে গত ২০১৪ সালের সি আর- ১৩৪/১৪ মঠবাড়িয়া মামলায় ফিরোজ মিয়াকে ৬ মাসের কারাদন্ড ও ৫৬ হাজার টাকা জরিমানা করে আদালত।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামী শাহিন ও ফিরোজ দন্ড প্রাপ্ত হওয়ার পর   পালিয়ে ছিলেন।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. সাইফুল ইসলাম হৃদয় নামে এক শিশু নিহত ...