ব্রেকিং নিউজ
Home - অপরাধ - পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত

পিরোজপুরে বাস চাপায় কলেজ ছাত্র নিহত

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে বাস চাপায় মো. নাঈম হাওলাদার (২২) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার মঠবাড়িয়া-পিরোজপুর সড়কের টগরার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাঈম জেলার ইন্দুরকানী উপজেলা সদরের সরকারী ডিগ্রী কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র এবং ওই উপজেলার সদর ইউনিয়নের সেউতিবাড়িয়া গ্রামের রুহুল আমীন হাওলাদারের পুত্র।
প্রত্যক্ষদর্শী শেখ মো. মারুফুল ইসলাম জানান, কলেজ ছাত্র নাঈম ওই দিন দুপুর ১টার দিকে নিজের মোটর সাইকেলে করে পিরোজপুর থেকে ইন্দুরকানী যাচ্ছিলেন। এ সময় মঠবাড়িয়া থেকে ছেড়ে আসা পিরোজপুর গামী একটি লোকাল বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। এ অবস্থা দেখে তিনি (মারুফুল) তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. সাকিল সরোয়ার বলেন, ওই কলেজ ছাত্রকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে ইন্দুরকানী থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো. হাবিবুর রহমান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে এর ড্রাইভার ও হেলপার ঘটনার পরই পালিয়ে গেছে। তাদের দ্রæত গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

x

Check Also

শিশুদের চিত্রাঙ্কান প্রতিযোগিতা নদী আকঁলো শিশুরা কাউখালী ব্যতিক্রমী আয়োজন

কাউখালী প্রতিনিধিঃ বিশ্ব নদী দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার পিরোজপুরের কাউখালীতে রবিবার ১৫ জন শিশুর অংশগ্রহনে চিত্রাঙ্কন ...