রবি. ফেব্রু ১৬, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

 

মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়া বর্ষা গাইন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে পৌর শহরের কে.এম লতীফ ইনস্টিটিউশন কেন্দ্র থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল। পরীক্ষা সন্তোষজনক না হওয়ার কস্টে আত্মহত্যা করেছে বলে তার পরিবার দাবি করছে। পুলিশ আজ বৃহস্পতিবার লাশের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে।

নিহত বর্ষা গাইন উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের শিক্ষক প্রভাষ গাইনের মেয়ে।

নিহত বর্ষার বাবা প্রভাষ গাইন জানান, বুধবার সন্ধ্যায় মেয়ে বর্ষা যথারীতি পড়তে বসেছিল। তাকে ঘরে একা রেখে বিশেষ কাজে আমরা ঘরের বাইরে যাই। এ সময় বর্ষা ঘরে একা ছিল। এসময় সে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রাত ৮ টার দিকে ঘরে ফিরে তাকে আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখতে পাই। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার লাশ হাসপাতাল হতে বাড়িতে নিয়ে আসার পর পুলিশ লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান জানান, পরিবারের দাবি পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com