ফেব্রু ৯, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

পিরোজপুরে পরিবহনের বাসের আঘাতে নিহত-১ ও আহত -১- গ্রেফতার ২

পিরোজপুর প্রতিনিধি  <>
পিরোজপুরের নাজিরপুরে সেবা গ্রীন লাইনের পরিবহনের বাসের আঘাতে মো. হানিফ খান (৫০) নামের একজন নিহত ও জয়দেব রায় (২৬) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে পিরোজপুর-ঢাকা মহাসড়কের নাজিরপুরে উপজেলার পাতিলাখালী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। গুরুতর আহত জয়দেব রায়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
এ ঘটনায় ঘাতক বাসটি সহ এর ড্রাইভার মো. মাছুদুল ইসলাম (৩০) ও এর হেলপার মো. রাহুল মোল্লা (১৫)কে আটক করা হয়েছে। আটক ড্রাইভার মাছুদুল ইসলাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার আন্দোলগ্রামের মো. নূর হোসেন প্রধানের পুত্র। আর বাসের হেলপার রাহুল মোল্লা রাজবাড়ি জেলার দৌলতদিয়া উপজেলার চরকন্দসোনা গ্রামের চান্দু মোল্লার পুত্র বলে আটককৃতরা জানান।
স্থানীয়র জানান, রাত পৌনে ৯টার দিকে সেবা গ্রীন লাইনের (ঢাকা মেট্রো-ব ১২-০০৮৫) ঢাকা-পিরোজপুর রুটে চলা পরিবহনের ওই বাসটি তার মাল রাখা বক্সটির ঢালা (ঝাপ) জাগানো অবস্থায় পিরোজপুরের দিকে যাচ্ছিলো। এসময় ওই সড়কের পাতিলাখালী নামক স্থানের টেকনিক্যাল কলেজ সংলগ্ন দেলায়ারের চায়ের দোকানের সামনে দাঁড়ানো হানিফ খান ওই বক্সের খোলা ঢালায় মাথায় আঘাত খান। তিনি মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
এর কিছু আগে ওই একই বাসের আঘাতে গুরুতর আহত জয়দেব রায়কে হাসপাতালে নিয়ে আসা একটি কোম্পানীর বিক্রয় প্রতিনিধি রতন হালদার জানান, ওই বাসটি তার ঢালা খোলা অবস্থায় পিরোজপুরের দিকে যাচ্ছিলো। এসময় উপজেলার চিথলিয়া শিকদার বাড়ি ব্রীজ সংলগ্ন স্থানে বাসের জন্য দাঁড়িয়ে থাকা জয়দেব রায়ের পিঠে আঘাত লাগলে তিনি গুরুতর আহত হন।
উল্লেখ্য, সেবা গ্রীন লাইনের ওই বাসগুলো প্রায় প্রতিমাসে ২/৪টি এমন দূর্ঘটান ঘটায়। স্থানীয়দের দাবী এর রুটপারমিট বন্ধ করে দেওয়া উচিত। এ বাসগুলো তাদের হেলপার দিয়ে চালক হিসাবে কাজ করান।
থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ঘাতক বাসটি সহ এর চালক ও এর হেলপারকে স্থানীয়দের সহায়তায় আটক করা হয়েছে। ঘাতক বাসটি পুরিশ হেফাজতে রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com