ফেব্রু ১, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

কাউখালীতে বিদ্যালয়ের শতবর্ষী পুকুর ভরাটের চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

 

কাউখালী প্রতিনিধি <>

পিরোজপুরের কাউখালী রাতের আঁধারে শহরেরী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের শতবর্ষী পুকুর ভরাট করে জবর দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসি। আজ শনিবার কাউখালী সরকারী বালক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ঐক্য পরিষদের ব্যানারে মানবন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বিক্ষুব্ধ এলাকাবাসির াভিযোগ গত ২৪ জানুয়ারী একটি প্রভাবশালী মহল বিদ্যালয়ের শতবর্ষী ভরাট করে বেদখলের চেষ্টার চালায়।
বিদ্যালয় সম্মূখ সড়কে ঘন্টাব্যাপী মানবন্ধনে প্রাক্তন ও বর্তমান ছাত্র, ব্যবসায়ী, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে বিক্ষুব্দ এলাকাবাসি শহরে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি কাউখালী শহরের গুরুত্বপূর্ণ প্রদক্ষিণ করে।
শেষে উপজেলা পরিষদের সামনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মিঠু, সমাজসেবক আবদুল লতিফ খসরু, ইউপি সদস্য আ. খালেক সাবু, আতিকুল হক মনির, নেপাল চন্দ্র দে, সমাজসেবক নুরুল আমিন, ছাত্রলীগ নেতা সম্পাদক পলাশ সিকদার, কামরুজ্জামান পলাশ, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, শিক্ষার্থী হাফিজুর রহমান আবীর প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ঐক্য পরিষদ নেতারা বিদ্যালয়ের শতবর্ষী পুকুর সুরক্ষার দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com