Home - অপরাধ - নরীর প্রতি সহিংসতা, নারী নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রাণির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

নরীর প্রতি সহিংসতা, নারী নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রাণির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি <>
সম্প্রতি সারা দেশে নারীর প্রতি সহিংসতা, নারী নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রানী বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের টাউনক্লাব সড়কে পিরোজপুর জেলা মহিলা পরিষদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এ মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল, সাধারণ সম্পাদক সালমা রহমান হ্যাপী, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহযোগী অধ্যাপক কাজী মো: জাহাঙ্গীর আলম, পিরোজপুর মহিলা টেকনিক্যাল এন্ড বিজনেজ ম্যানেজম্যান্ট কলেজের অধ্যক্ষ মিয়া মো: কাদিরুল মুক্তাদির, সরকারি সোহাওয়ার্দী কলেজের সাবেক ভিপি শিকদার চাঁন, নারী নেত্রী মিশু রহমান, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, সাংবাদিক ইমন চৌধুরী সহ নেতৃবৃন্দ। মানববন্ধন সঞ্চালনা করেন সুপ্রর জেলা সম্পাদক মাইনুল আহসান মুন্না।
এ সময় বক্তারা বলেন, পিরোজপুরের বিভিন্ন স্থানে নারীর প্রতি সহিংসতা, নারী নির্যাতন, ধর্ষণ ও যৌন হয়রানীর মত স্পর্শকাতর ঘটনা ঘটছে। সমাজের সকল বিবেকবান ব্যক্তিকে এই চলমান সহিংসতা ও মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রশাসন ও সমাজের নীতিনিধারকেরা এক সাথে কাজ করে শিক্ষার্থীদের মাঝে নৈতিক শিক্ষা আরো বৃদ্ধি করতে হবে। এছাড়া এ ঘটনার জন্য জড়িত সকলের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

Leave a Reply

x

Check Also

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. সাইফুল ইসলাম হৃদয় নামে এক শিশু নিহত ...