Home - অপরাধ - মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে বখাটের ছুরিকাঘাত

মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়   এক কলেজ ছাত্রীকে(১৭) ছুরিকাঘাতে আহত করেছে শহীদুল ইসলাম দুলাল নামে এক বখাটে।্সেআজ মবার বিকেলে পৌর শহরের পশ্চিম কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত কলেজ ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে ছাত্রীটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্তের  বখাটে শহিদুল ইসলাম দুলাল(২৮)  উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের কালিকাবাড়ি গ্রামের সামসুল হকের ছেলে।
আহত কলেজ ছাত্রীর সৌদি প্রবাসী বাবা   জানান, আমার মেয়ে শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী। সে প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়ে বাসায় যাওয়ার পথে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে আহত করে বখাটে শহিদুল ইসলাম দুলাল। বখাটে শহিদুল বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে কলেজে ও প্রইভেটে আসা যাওয়ার পথে উত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। আমার মেয়ে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে শহিদুল ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায়।
আহত কলেজ ছাত্রীর পরিবারের স্বজনরা জানান, শহিদুল ইসলাম দুলাল আমার নাতনীকে র্দীঘদিন যাবত উত্যক্ত করায় গত ২ মে ২০১৮ তারিখ মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।
মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিম উল হক তার কলেজের ছাত্রীর উপর এ হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারী বখাটেকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

পিরোজপুরের পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান জানান, কলেজ ছাত্রীর উপর বখাটের হামলার খবর পেয়ে ওই বখাটেকে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দশে দেই। তিনি আরও জানান, এ হামলার ঘটনা সরজমিনে তদন্তের জন্য আমি ঘটনাস্থল পরির্দশন করি।

Leave a Reply

x

Check Also

বরিশাল বোর্ডে শীর্ষে পিরোজপুর জেলা

এবারের এসএসসি’র ফলাফলে পাসের হারে এগিয়ে বরিশাল বোর্ডের আওতাধীন পিরোজপুর জেলা। এ জেলার পাসের হার ...