ব্রেকিং নিউজ
Home - অপরাধ - পিরোজপুরে দুই মাদক কারবারির কারাদন্ড

পিরোজপুরে দুই মাদক কারবারির কারাদন্ড

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে এক নারী ইয়াবা কারবারিকে সাত বছর সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন জেলা দায়রা জজ আদালত। সোমবার বিকেলে পিরোজপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সামছুল হক আসামীর উপস্থিতিতে এ আদেশ দেন। দন্ডপ্রাপ্ত জাহানারা বেগম পিরোজপুর জেলা শহরের উত্তর শিকারপুরের সিদ্দিকুর রহমানের স্ত্রী।

মামলা সূত্রে জানাগেছে, ২০১৬ সালের ২৩ ফেব্রুয়ারী গোপন সংবাদের ভিত্তিত্বে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল শহরের উত্তর শিকারপুরের সিদ্দিকুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে ২০৫ পিচ ইয়াবাসহ জাহানারা বেগমকে গ্রেফতার করে। তদন্ত শেষে পিরোজপুর সদর থানা পুলিশ জাহানারা বেগমকে অভিযুক্ত করে চার্জসীট দেয় (মামলা নং জি.আর-৪৩/১৬,সেসন নং-৩৫৪/১৬)। রাষ্ট পক্ষে এপিপি এ্যাড. মো. জহিরুল ইসলাম এবং আসামী পক্ষে এ্যাড. মোহাম্মদ আলী শিকদার মামলা পরিচালনা করেণ।

অপরদিকে একই দিনে পিরোজপুর জেলা ও দায়রা জজ মো. আ. মান্নান এর আদালত পৃথক একটি ইয়াবা মামলায় আসামীর অনুপস্থিতিতে সদর উপজেলার মূলগ্রাম বাসিন্দা মানিক হাওলাদারকে পাঁচ বছর সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারদন্ডের আদেশ দিয়েছেন। রাষ্ট পক্ষে পিপি এ্যাড. খান মো. আলাউদ্দিন এবং আসামী পক্ষে এ্যাড. আহসানুল কবীর বাদল মামলা পরিচালনা করেন।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় মৃত ব্যক্তিদের সৎকারে অংশগ্রহণকারিদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলেন ডা. সুদীপ হালদার

মঠবাড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনায় মৃত ব্যক্তিদের মরদেহ সৎকারে অংশ গ্রহণকারি স্বেচ্ছাসেবীদের মাঝে সুরক্ষা সামগ্রী ...