Home - অপরাধ - মঠবাড়িয়ায় চলাচলের সড়কে মাটি ভরাট করে ঘর নির্মাণের পায়তারার অভিযোগ

মঠবাড়িয়ায় চলাচলের সড়কে মাটি ভরাট করে ঘর নির্মাণের পায়তারার অভিযোগ

মঠবাড়িয়া  প্রতিনিধি  >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় চারটি বসত ঘরের  বাসিন্দাদের চলাচলের সম্মুখ সড়ক মাটি ভরাট করে স্থাপনা  নির্মাণের অপচেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার সাপলেজা বাজার সংলগ্ন দক্ষিণ সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার ভুক্তোভোগী মৃত. চাঁদমোহন হাওলাদারের ছেলে মঙ্গলময় হাওলাদার আজ সোমবার মঠবাড়িয়া থানায় প্রতিবেশী মৃত. সুবোধ হাওলাদারের ছেলে সুকুমার হাওলাদারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় ও ভুক্তোভোগী সূত্রে জানা যায়, মঙ্গলময় ও সুকুমার হাওলাদার পক্ষদ্বয়ের যৌথ সম্পত্তি থেকে মঙ্গলময় হাওলাদারের বসতবাড়ি প্রবেশের পথ । বিগত ১৭ বছর ধরে ওই পথে  চারটি পরিবারের মানুষজন নিত্য চলাচল করে আসছে।  সম্প্রতি সুকুমার হাওলাদার ওই পথ দখল করে তাতে ঘর নির্মোণের জন্য মাটি ভরাট করেন। মঙ্গলময় হাওলাদার মাটি ভরাটে বাঁধা দিতে গেলে সুকুমার হাওলাদার পক্ষ বিভিন্ন হুমকি দিয়ে আসছেন বলে তিনি অভিযোগ করেন।

মঙ্গলময় হাওলাদার অভিযোগ করে বলেন, ১৭ বছর ধরে এই পথ দিয়ে আমরা চারটি পরিবার চলা-চল করি। অমি এ সম্পত্তির ওয়ারিশ। এ পথ বন্ধ করে দিলে রাস্তায় বের হওয়ার মতো কোন উপায় থাকবে না। এজন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
এ ব্যপারে সুকুমার হাওলাদার বলেন, আমি শুধু মাটি ভরাট করছি। তার বসত ঘরের পিছনে আমার জমি আছে, যা মঙ্গলময় দখল করে রেখেছে। এ সড়কটিতে মঙ্গলময় হাওলাদার অংশীদার রয়েছেন বলেও তিনি স্বীকার করেন।

তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক মো. শাহাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শনেরর  বিষয় নিশ্চিত করে জানান, বিষয়টি সুরহা করার জন্য উভয় পক্ষকে থানায় আসতে বলা হয়েছে।

Leave a Reply

x

Check Also

কে এম লতিফ ইনস্টিটিউশনের পাশের হার ৯৮.৬২% জিপিএ ৫ পেয়েছেন ৫১ জন

  মেহেদী হাসানঃঃ এবারের প্রকাশিত এস এস সি ও সমমনা পরীক্ষায় পিরোজপুরের মঠবাড়িয়ার কে এম ...