ব্রেকিং নিউজ
Home - উপকূল - গণমাধ্যম বিকশিত হলে রাষ্ট্র শক্তিশালী, সমৃদ্ধ ও উপকৃত হবে -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

গণমাধ্যম বিকশিত হলে রাষ্ট্র শক্তিশালী, সমৃদ্ধ ও উপকৃত হবে -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী


পিরোজপুর প্রতিনিধি 🔻
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, গণমাধ্যম বিকশিত হলে রাষ্ট্র শক্তিশালী, সমৃদ্ধ ও উপকৃত হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে গণমাধ্যমের গলা টিপে ধরার প্রবনতা নেই। শেখ হাসিনার সময়ে গণমাধ্যম মুক্ত বিহঙ্গের মতো উন্মুক্ত দিগন্তে বিচরণ করে সংবাদ প্রকাশ করে চলছে। সরকারের যতো সমালোচনা করা যায় তাও গণমাধ্যমগুলো করতে পারছে। এখানে শেখ হাসিনার সরকার কোন বাধাগ্রস্থ করছে না। একটা সময় ছিল যখন সংবাদ সেন্সর করে সংবাদ দিতে বাধ্য করা হতো। বর্তমানে গণমাধ্যম বিকশিত।
শুক্রবার বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (২য় পর্যায়) পিরোজপুরে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, করোনাকালীন সময়ে ডাক্তার, পুলিশসহ বাহিনীর মতো সংবাদকর্মীরাও জীবনের ঝুঁকি নিয়ে ভয়াবহ পরিস্থিতির মধ্যে কাজ করেছে। নানান প্রতিকূলতার মধ্যে দিয়ে মফস্বলের সাংবাদিকদের কাজ করতে হয়। আর সেটা অনুধাবন করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের সাংবাদিকদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান। বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটির আহবায়ক গৌতম রায় চৌধুরী, সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, মাহামুদ হোসেন, জিয়াউল আহসান, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সদস্য সচিব এস এম রেজাউল ইসলাম শামীম।
অনুষ্ঠানে পিরোজপুর জেলার ৪৭ জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ১০ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ার তুষখালী কলেজের নতুন নামকরণ ‘তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজ’

মঠবাড়িয়া প্রতিনিধি 🔴 পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ‘তুষখালী কলেজ’ এর নাম পরিবর্তিত হয়ে নতুন নামকরণ করা ...