ব্রেকিং নিউজ
Home-উপকূল-সাগরে পিরোজপুরের ইন্দুরকানীর দুই জেলে নিখোঁজ

সাগরে পিরোজপুরের ইন্দুরকানীর দুই জেলে নিখোঁজ


পিরোজপুর প্রতিনিধি 🔻

বঙ্গোপসাগরে গভীর সমুদ্রে মাছ ধরতে গিয়ে গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন পিরোজপুরের ইন্দুরকানীর দুই জেলে। দুই দিনেও তাদের কোন খোঁজ পাননি পরিবার বা মাছ ধরতে যাওয়া অন্য জেলেরা। গত মঙ্গলবার (২৭জুলাই) বিকাল থেকে তারা নিখোঁজ হন। নিখোঁজ হওয়া জেলেদ্বয় হলেন উপজেলার সদর ইউনিয়নের কালাইয়া গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে সেলিম মোল্লা (৫০) ও একই গ্রামের ছালাম হাওলাদারের ছেলে মিরাজ হাওলাদার (২৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৪ জুলাই শনিবার ১১ জন জেলে নিয়ে একটি দল স্থানীয় ট্রলার মালিক জাহাঙ্গির হোসেনের ট্রলারে করে তারা মাছ ধরতে বঙ্গোপসাগরে যান। সাগর তীরবর্তী কচিখালী এলাকায় রাতে নোংগর ফেলা ওই ট্রলারটি প্রবল ঢেউয়ের আঘাতে পিছনের অংশ ভেঙ্গে যায়। এ সময় ওই ট্রলারে থাকা মাঝি সহ অন্যরা সাঁতরে কিনারে ফিরে আসতে সক্ষম হলেও ওই দুই জেলের কোন খোঁজ পাওয়া যায়নি। সাগরে যাওয়া ওই মাছধরা ট্রলারে মালিক মো. জাহাঙ্গির হোসেন ওই ট্রলারের দুই জেলে নিখোঁজের তথ্য স্বীকার করে জানান, তিনি নিখোঁজ জেলেদের সন্ধানের চেষ্টায় আছেন। স্থানীয় ইউপি সদস্য মো. জামাল হোসেন জানান, তার এলাকার দুই জেলে মাছ ধরতে গিয়ে গত ২ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত দুই দিনেও তাদের কোন সন্ধান মিলেনি।
ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেছা খানম খবর পেয়ে বৃহস্পতিবার নিখোঁজ ওই জেলে পরিবারের খোঁজখবর নেন এবং ওই জেলে পরিবারকে সহ এলাকার নিন্মাঞ্চলের পানিতে ডুবে যাওয়া ৬৫ টি পরিবারকে জেলা দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে চাল,ডাল সহ বিভিন্ন খাদ্য সহায়তা প্রদান করেছেন।

Leave a Reply

x

Check Also

মঠবাড়িয়ায় সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর

মঠবাড়িয়া প্রতিনিধি 🔻 পিরোজপুরের মঠবাড়িয়ায় সাপের কামড়ে সীমা রানী বিশ্বাস(৩৪) নামে এক গৃহবধুর মৃত্যু ঘটেছে। ...