মার্চ ২৮, ২০২০

আজকের মঠবাড়িয়া

সত্য প্রচারে সোচ্চার

মঠবাড়িয়ার টিকিকাটায় সুবিধা বঞ্চিতদের উন্মুক্ত পদ্ধতিতে যাচাই-বাছাইর মাধ্যমে ভাতা প্রদান

মঠবাড়িয়া প্রতিনিধি <>

পিরোজপুরের মঠবাড়িয়ার টিকিকাটা ইউনিয়নে সুবিধা বঞ্চিতদের উন্মুক্ত পদ্ধতিতে যাচাই-বাছাইর মাধ্যমে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগী আওতায় নিয়ে আসা হয়। শনিবার সকালে উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত টিকিকাটা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ ভাতাভোগী যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ কর্মসূচীর আওতায় ২০১৯-২০ অর্থবছরে টিকিকাটা ইউনিয়নে ১৮৯ জনকে নতুন ভাতাভোগীর আওতায় আনা হয়েছে। এর মধ্যে বয়স্ক ভাতা ৮৪ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা ৭৪ জন ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ৩১ জন।

এ বাছাই অনুষ্ঠান উপস্থিত ছিলেন, জেলা সমাজ সেবা কর্মকর্তা মোস্তফা ইখতিয়ার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা চেয়াম্যানের প্রতিনিধি রপিন মাতুব্বর, ফিল্ড সুপার ভাইজার জাহাঙ্গীর হোসেন, এমপির প্রতিনিধি মাসুম, ইউনিয়ন সমাজ কর্মী হুমায়ুন কবির লাভলু, সাংবাদিক ইসরাত জাহান মমতাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান জানান, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে নতুন করে অসহায়দের সামাজিক নিরাপত্তা বেস্টনির মধ্যে বাদপরাদের যাছাই বাছাই করে সবাইকে এই প্রকল্পের আওতায় এনে তালিকা প্রণয়ন করা হবে।