আল রেজা রায়হানঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় সংবাদাপত্র বিক্রেতা মো. সুলতান আহম্মদ হাওলাদারকে বাইসাইকেল ও সংবাদপত্র বহনের উপকরণ প্রদান করা হয়েছে ।
আজ শুক্রবার প্রেস ক্লাব মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম ফরিদ উদ্দিন সংবাদপত্র বিক্রেতা সুলতানের হাতে একটি নতুন বাইসাইকেল ও সংবাদপত্র বহনের উপকরণ তুলে দেন। এসময় তাকে কিছু নগদ অর্থও দেওয়া হয়।
মঠবাড়িয়ার এক তরুণ সাংবাদিক শিবাজী মজুমদার শিবু তাঁর সামাজিক সাইট ফেসবুকের টাইম লাইনে সংবাদপত্র হকার সুলতানের ছবিসহ একটি স্টাটাস দেন। এরপর সোশ্যাল জার্নালিস্ট গ্রুপ নামে স্থানীয় সামাজিক সংগঠনের উদ্যোগে মঠবাড়িয়ার দুই প্রবাসি মো. সাইদুল হক খান ও মেহেদী হাসান বাবুর আর্থিক সহায়তায় অভাবী সুলতানের জন্য সাইকেল ও পত্রিকা বহনের উপকরণ সহায়তা দেওয়া হয়।


আজ শুক্রবার সোশ্যাল জার্নালিস্ট গ্রুপ এর আহ্বায়ক মোস্তাফিজ বাদলের সভাপতিত্বে মঠবাড়িয়া প্রেস ক্লাবে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম ফরিদ উদ্দিন,প্রেস ক্লাব সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান,সাংবাদিক দেবদাস মজুমদার সামাজিক উদ্যোক্তা এম.আর.কে আল আমিন, প্রভাষক এটিএম কাওছার, সাংবাদিক ইসমাইল হোসেন, সামাজিক উদ্যোক্তা মো. সোহেল রানা ও সংবাদপত্র বিক্রেতা মো. সুলতান আহম্মদ।

মন্তব্য নেই

মন্তব্য করুন