জেলা পরিষদ নির্বাচন - পিরোজপুর / ২০১৬

 

পিরোজপুর প্রতিনিধি >
জেলা পরিষদ নির্বাচনে পিরোজপুর জেলায় মহিউদ্দিন মহারাজ (কাপ-প্রিচ প্রতীক) বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন । আজ বুধবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলার সাতটি উপজেলার ভোট কেন্দ্রে একটানা ভোট প্রদান করেন ভোটাররা।  নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত সিসি ক্যামেরার আওতাসহ  কঠোরনিরাপত্তা ব্যবস্থা থাকায় কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি ।

নির্বাচনে মহিউদ্দিন মহারাজ তাঁর নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী অধ্যক্ষ মো. শাহ আলমের চেয়ে ১২৩ ভোট বেশী পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। মহিউদ্দিন মহারাজ ভোট পেয়েছেন ৪২৫ টি এবং আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী অধ্যক্ষ মো. শাহ আলম পেয়েছেন ৩০২ ভোট।

নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সাবেক সহকারী সচিব ।

জয়ী প্রার্থী মহিউদ্দীন মহারাজ তার প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, জেলা পরিষদ নির্বাচনে যারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন তাদের কাছে আমি চির কৃতজ্ঞ। পিরোজপুর জেলার সার্বিক উন্নয়নে সর্বদা কাজ করে যাব। এ বিজয় আমার একার নয়, এ বিজয় সারা পিরোজপুরবাসীর।

আরো পড়ুনঃ

জেলা পরিষদ নির্বাচনে মঠবাড়িয়ায় সদস্য নির্বাচিত হলেন যারা

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন : ভোটকেন্দ্রে ম্যাজিষ্ট্রেটসহ থাকবে সিসি ক্যামেরা

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন : আ.লীগ প্রার্থী অধ্যক্ষ শাহ আলমের সংবাদ সম্মেলন

জেলা পরিষদ নির্বাচনে মঠবাড়িয়ায় আ’লীগ প্রার্থীর সমর্থনে মিছিল- সমাবেশ

 

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন