ভাণ্ডারিয়া প্রতিনিধি >>

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক মো. শাহজাহান হাওলাদার (৫৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
হামলার ঘটনার একমাস পর বুধবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান তিনি।

নিহত কৃষক শাহজাহান এর ভাই মো. জাহাঙ্গীর হাওলাদার জানান, গত ৯ সেপ্টেম্বর সকালে কৃষি জমিতে বীজতলা রোপন করা নিয়ে প্রতিবেশী প্রতিপক্ষ রেজাউল করিম হাওলাদার এর সঙ্গে ঝগড়া হয়। জমি চাষ শেষে বাড়ি ফেরার পথে হাওলাদার বাড়ির মসজিদের কাছে পৌঁছলে এ ঘটনার জের ধরে কলিম হাওলাদার ও তার ছেলে সবুজ হাওলাদার তাদের কয়েকজন স্বজন মিলে কৃষক শাহজাহানের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় শাহজাহান হাওলাদার গুরুতর আহত হন। আহত কৃষক শাহজাহানের স্বজনরা কেউ ওইদিন বাড়িতে না থাকায় পরের দিন ১০ সেপ্টেম্বর সকালে তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে বেশ কিছুদিন তাকে চিকিৎসার পর তার অবস্থার উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য গত ৮ অক্টোবর প্রথমে তাকে খুলনাসদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে ৯ অক্টোবর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভার্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার(১০ অক্টোবর) তিনি মারা যান তিনি।

জাহাঙ্গীর আলম আরও জানান, আঘাতে মস্তিস্কে রক্ত জমাট হাওয়ার কারণে তার ভাই মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকগণ তার ব্রেইনে অস্ত্রপাচারের স্বিদ্ধান্ত নিয়ে ছিলেন কিন্তু অপারেশনের পূর্বেই সে মারা যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে ভা-ারিয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহাবুদ্দিন বলেন, হামলার পরদিন এ ঘটনায় ভা-ারিয়া থানায় আহত কৃষকের পরিবার মৌখিক অভিযোগ দিয়েছিলেন। পরে তারা আর কিছু জানায়নি। মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য নেই

মন্তব্য করুন