আজকের মঠবাড়িয়া অনলাইন >>

ফলাফলের আগেই শোবিজপাড়ায় গুঞ্জন উঠেছিল, জান্নাতুল ফেরদৌস ঐশীই হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। অবশেষে সেটা সত্যিই হলো। পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন। খবর এনটিভি অনলাইন।

ঐশী বলেন, ‘নিজের দেশের প্রতিনিধিত্ব করতে চাই। এ ছাড়া অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখব।’

অন্যদিকে, প্রথম রানারআপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া এবং নাজিবা বুশরা দ্বিতীয় রানারআপ হয়েছেন।

গতকাল রোববার সন্ধ্যায় ঢাকার বসুন্ধরার কনভেনশন সিটির রাজদর্শন হলে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার। অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩৫ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। চলে রাত পৌনে ১২টা পর্যন্ত। অনুষ্ঠান যৌথভাবে উপস্থাপনা করেন আজরা, ডি জে সনিকা ও আরজে নিরব।
বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী শুভ্র দেব, মডেল ইমি ও সুজন, অভিনেত্রী তারিন ও ব্যারিস্টার ফারাবি।

আইকন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং নৃত্যশিল্পী আনিসুল হক হিরু।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার সেরা ১০ জনের মধ্যে ছিলেন শিরিন শিলা, মনজিরা বাশার, নিশাত নাওয়ার সালওয়া, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী ও জান্নাতুল মাওয়া।

এবার ৩০ হাজারের মতো প্রতিযোগী অনলাইনে নাম নিবন্ধন করেছেন বলে জানান প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

এর মধ্য থেকে আয়োজকরা এক হাজার ২০০ প্রতিযোগীকে বাছাই করেন। তাঁদের মধ্য থেকে বিচারকরা ১০ জন সেরা প্রতিযোগীকে নির্বাচিত করেন এবং তাঁদের মধ্য থেকে সেরা একজনকে বাছাই করা হয়।

গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয় এভ্রিলের। পরে এভ্রিলের বিরুদ্ধে তথ্য গোপন রাখার অভিযোগ ওঠে। বাদ পড়েন তিনি। এরপর বিচারকদের রায়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হন জেসিয়া ইসলাম। চীনের সাংহাই শহরে অনুষ্ঠিত ৬৭তম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন তিনি। প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। কিন্তু সেমিফাইনাল থেকে বাদ পড়েন এই সুন্দরী। সেবার ‘মিস ওয়ার্ল্ড’ নির্বাচিত হন ভারতের মানসি চিল্লার ।

সূত্র > এনটিভি অনলাইন ও লাইমলাইট নিউজ

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন