পিরোজপুর প্রতিনিধি 🔹

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপক আবদুছ ছালাম এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে পিরোজপুর শহরের রাজারহাট এলাকার তার বাসার কক্ষের দড়জা ভেঙ্গে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
নিহত আবদুছ ছালাম (৫৮) পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন এবং তিনি বরগুনা সদর উপজেলার কোরক এলাকার আইনউদ্দিন হাওলাদারের পুত্র।
নিহত আবদুছ ছালামের শ্যালক জিয়াউদ্দিন জানান, তার বোন(স্যারের স্ত্রী) গত রমজানের ঈদের সময় দেশের বাড়ি বরগুনাতে যান। এ কয়দিন তার ভগ্নিপতি একাই বাসায় ছিলেন। আবদুছ ছালামের স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। তারা সবাই দেশের বাড়িতে।
অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, সহকারী অধ্যাপক আবদুছ ছালাম তার বাসা থেকে বের না হলে প্রতিবেশীরা তাকে ডাকা-ডাকি করে। এ সময় সহকারী অধ্যাপক আবদুছ ছালাম দড়জা না খুললে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দড়জা ভেঙ্গে সহকারী অধ্যাপক আবদুছ ছালামের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে লাশের ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে বলে জানান তিনি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন