মঠবাড়িয়া প্রতিনিধি >>

পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটরসাইকেল চাপায় মাওলানা আবু তৈয়ব জেহাদী (৬৫) নামে এক মাদ্রসা শিক্ষক নিহত হয়েছেন । আজ শুক্রবার সকালে শুক্রবার সকালে প্রাতঃভ্রমন শেষে বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-সাপলেজা সড়কে চরদুয়ানী থেকে মঠবাড়িয়াগামী একটি মোটরসাইকেল পাঁচশতকুড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু তৈয়ব স্থানীয় টিকিকাটা নূরিয়া সিনিয়র ফাজিলা মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও কুরআনের তাফসিরকারক । সে টিকিকাটা নূরিয়া সিনিয়র ফাজিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মরহুম মাওলানা আ. খালেক মিয়ার মেঝ ছেলে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, আজ শুক্রবার সকালে প্রাতঃভ্রমন শেষে বাড়ি ফেরার পথে মঠবাড়িয়া-সাপলেজা সড়কে পাঁচশতকুড়া নামক স্থানে চরদুয়ানী থেকে মঠবাড়িয়াগামী একটি যাত্রীবাহী মোটরসাইকেল ওই মাদ্রসা শিক্ষককে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাননান্তর করেন। সেখানে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুঘটে।

মাওলানা আবু তৈয়ব জেহাদী বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ টিকিকাটা ইউনিয়ন শাখার সভাপতি ছিলেন। তিনি বিভিন্ন মাহফিলে ওয়াজ নসিয়ত করতেন। সুমিষ্ট বক্তা হিসেবে এলাকায় তার ব্যাপক পরিচিতি ছিল।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, ঘটনার পর গাড়ি চালক পলাতক রয়েছে। তবে ঘাতক মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন