পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি >>
বরগুনার পাথরঘাটায় মেধা অন্বেষন প্রতিযোগিতায় অংশগ্রহনকারি ৩ কৃতি শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয় মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল ১০ টায়। পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে আয়োজিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার জেলা প্রশাসক মো. মোকলেসুর রহমান। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ,প্রধান শিক্ষক, সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধি ও সাংবাদিকগন গন উস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক মো.মোকলেসুর রহমান বলেন,সাগরপাড়ের প্রত্যন্ত বরগুনা জেলার মধ্যে শিক্ষা ক্ষেত্রে পাথরঘাটা অগ্রসর উপজেলা । পাথরঘাটা উপজেলা নিবার্হী অফিসার মো. হুমায়ুন কবির কতৃর্ক শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে শিক্ষার্থীদের মেধা অন্বেষন প্রতিেিযাগিতা আয়োজনের এ উদ্যোগকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাথরঘাটা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক কৃতিশিক্ষার্থী দের পদক বিতরণ করেন।
মেধা অন্বেষন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারি তাসলিমা মেমোরিয়াল একাডেমীর ইশরাত জাহান অমিকে স্বর্ণ পদক, চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ইজাজ আহমেদ, রৌপ্য পদক ও লেমুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মো. ইসাহাককে ব্রোঞ্জ পদক দিয়ে সম্মানিক বরা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.হুমায়ুন কবির বলেন, ভবিষ্যতের জন্য একটি মেধাবী প্রজন্মকে উৎসাহিত করার জন্য এ উদ্যোগ গ্রহন করা হয়েছে। এতে করে শিক্ষার মান উন্নয়ন হবে এবং টেকসই উন্নয়ন লক্ষ্য মাত্রা(এসডিজি) আর্জনে তৃণমূল পর্যায়ে অবদান রাখবে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ও পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রিপন,সাবেক উপজেলা চেয়ারম্যাান ও তাসসলিমা মেমোরিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা মল্লিক মোহাম্মদ আইউব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাবির হোসেন, উপজেলা ভাইসচেয়ারম্যান মো. জামাল আহমেদ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম মজুমদান,পাথরঘাটা কলেজের অধ্যক্ষ মো. জাহাঙ্গির আলম, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী প্রমুখ। সভায় উপজেলা মাধ্যমিক,উচ্চমাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও মাদরাসার প্রধান শিক্ষক ও অধ্যক্ষ বৃন্দ উপস্থিত ছিল।##

মন্তব্য নেই

মন্তব্য করুন