সাংস্কৃতিক প্রতিবেদক >

পিরোজপুরের মঠবাড়িয়ার কৃতি সন্তান নাট্য নির্মাতা ও এবি মিডিয়া হাউজের চেয়ারম্যান সাইয়েদ আবুল আলা আজাদ ছোট্ট মনুদের ভালবাসা সংগঠনের ঢাকা মহানগর শাখার সহ- সভাপতি নির্বাচিত হয়েছেন।
সম্প্রতি সংগঠনের কার্য নির্বাহী কমিটির এক বিশেষ সভায় তাকে এ পদে অভিষিক্ত করা হয়। সাইয়েদ আবুল আলা আজাদ মঠবাড়িয়ার বিশিষ্ট ব্যবসায়ি মো. আবুল কালাম আজাদের ছেলে। সে একজন সাংস্কৃতিক কর্মী । এছাড়া তিনি এবি মিডিয়া হাউজ নামে একটি টেলি প্রডাকশন হাউজ গড়ে তুলেছেন। তিনি এ মিডিয়া হাউজের চেয়ারম্যান। ইতিমধ্যে তিনি তার প্রোডাকশন হাউজ থেকে বেশ কয়েকটি বিনোদনধর্মী নাটক নির্মাণ করে প্রশংসিত হয়েছেন।
সাইয়েদ আবুল আলা আজাদ জানান, তিনি শিশুদের জীবনমানের উন্নয়নে আত্ম নিয়োগ করতে চান। শিশুরাই আগামীর ভকিষ্যত তাউ শিশুদের সুন্দরভাবে বেড়ে উঠতে যে কোন সামাজিক উদ্যোগে নিজেকে যুক্ত করতে আগ্রহী। ছোট্র মনুদের জন্য ভালবাসা সংগঠনটি মঠবাড়িয়া উপকূলের শিশুদের জীবনের মান উন্নয়ন ও মানবিক সামাজিক নানা কাজ করে আসছে। এ সংগঠনের যুক্ত হতে পারায় তিনি সংগঠনটির সকলকে কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, ছোট্ট মনুদের ভালবাসা ( love for children) একটি অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন। মঠবাড়িয়া ও মঠবাড়িয়া প্রবাসি তরুণদের একটি সামাজিক উদ্যোগমূলক প্লাটফর্ম। সংগঠনটি শিশুদের নিয়ে নানা সামাজিক ও মানবিক উদ্যোগ মূলক কাজ বাস্তবায়ন করে আসছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন