মঠবাড়িয়া প্রতিনিধি >.

পিরোজপুরের মঠবা‌ড়িয়ায় আলম হাওলাদার (৫৫) না‌মে এক ক্ষুদ্র ব্যবসায়ি নিজের দোকানে  অগ্নিকান্ডে দগ্ধ হয়ে মর্মান্তিকভাবে মৃত্যু ঘটেছে। এসময় সে নিজের দোকানে দিনভর বেচা কেনা করে রাতে দোকানের ভিতরে ঘুমিয়ে ছিলেন।  উপ‌জেলার ধানীসাফা ইউনিয়নের মুসুল্লীবাড়ির সংলগ্ন একটি দোকানে সোমবার গভীর রাতে অাগুন লেগে ওই ব্যবসায়ি  দগ্ধ  হয়ে নিহত হন। নিহত আলম হাওলাদার উপজেলার মিরুখালী ইউ‌নিয়‌নের বাঁশবুনিয়া গ্রামের মৃত আতাহার অালী হাওলাদারের ছেলে। সে চার সন্তা‌নের জনক।  সিগারেটের জ্বলন্ত আগুন থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানাগেছে সোমবার দিবাগত গভীর রা‌তে আলম হাওলাদার বাড়ির সামনে নিজের চায়ের দোকানে প্রতিদিনের মত ঘুমন্ত ছিলেন। পরে গভীর রা‌তে তার দোকা‌নে অাগুন লাগে। মুহূর্তের মধ্যে দোকানঘরটি অাগুনে পিুড়ে ছাই হয়। পরে স্বজনরা ও এলাকাবাসী মিলে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রনে আনে। তবে হতভাগ্য  ক্ষুদ্র ব্যবসায়ী আলম হাওলাদার অাগুনে পুড়ে নিহত হন।   খবর পেয়ে ওই রাতেই মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছানোর আগেই এলাকাবাসি আগুন নিয়ন্ত্রনে অানে।

খবর পেয়ে মঠবা‌ড়িয়া সা‌র্কে‌লের সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার কাজী শাহ নেওয়াজ ও থানার অ‌ফিসার ইনচার্জ কেএম তা‌রিকুল ইসলাম ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন।

মঠবা‌ড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান , নিহতের বৃদ্ধের লাশ উদ্ধার করে সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের আজ মঙ্গলবার পিরোজপুর জেলা মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মঠবাড়িয়া  থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এ দিকে নিহত ওই বৃদ্ধের পরিবারে এখন শোকের মাতম চলছে।

SIMILAR ARTICLES

মন্তব্য নেই

মন্তব্য করুন