পিরোজপুর প্রতিনিধি >>
তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলায় সাংবাদিক আজমল হক হেলালকে আগামী ছয় সপ্তাহের জন্য আগাম জামিন দিয়েছে হাইকোর্ট।
বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণাদেব নাথের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ আজ মঙ্গলবার এ আদেশ দেন। আদালতে সাংবাদিক হেলালের পক্ষে শুনানি করেন আইনজীবী শ.ম রেজাউল করিম।
পিরোজপুরের সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ার দিয়ে কমেন্টস করায় দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের বিরুদ্ধে ৬ জুলাই তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়। ওইদিন রাতে মঠবাড়িয়া ডা. রুস্তম আলী ফরাজী ডিগ্রি কলেজের প্রভাষক ফারুক হোসেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় এ মামলা করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও মঠবাড়িয়া থানার এসআই বিকাশ চন্দ্র ।

মামলার বাদী ফারুক হোসেন জানান, রুস্তম আলী ফরাজী একজন সৎ মানুষ। আজমল হক হেলাল তার নিজস্ব ফেসবুক ওয়ালে সংসদ সদস্য ফরাজীর বিরুদ্ধে মনগড়া স্ট্যাটাস দিয়েছেন। এ কারণে তিনি আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা (নম্বর-৬, তাং-০৬-০৭-২০১৭) করা হয়েছে।

 

মন্তব্য নেই

মন্তব্য করুন