বিশেষ প্রতিনিধি >>
বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের বরিশাল ব্যুরো সাংবাদিক  লিটন বাশারের অকাল মৃত্যু ঘটেছে (ইন্নালিল্লাহে…রাজিউন)। আজ মঙ্গলবার সকালে চরমোনাই ভুখাই নগরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। লিটন বাশার চরমোনাই ভুখাই নগরের নিজ বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, লিটন বাশার অসুস্থ হলে তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এদিকে, আজ বাদ জোহর বরিশাল সদর বাইতুল মোকারম মসজিদের সামনে ও পরে চরমোনাই এলাকার নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যু সংবাদ শুনে বরিশাল সিটি করপোরেশন মেয়র মো. আহসান হাবিব কামাল, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক এমপি মজিবর রহমান সরওয়ার, মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল সমবেদনা জানিয়েছেন।
সাংবাদিক লিটন বাশারের মৃত্যুতে বরিশাল উপকূলের সকল সাংবাদিক সমাজের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে।
মঠবাড়িয়ার অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মেহেদী হাসান বাবু  প্রয়াত সাংবাদিক লিটন বাশারের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য নেই

মন্তব্য করুন